সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

প্রীতি কাকে বিয়ে করছেন ?



3-1-300x252
বিনোদন ডেস্ক:

বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। তবে তার হবু স্বামী সিনেমা জগতের কেউ নন। ভারতেরও কেউ নন বলে জানা গেছে।

আমেরিকান এক ভক্তকে বিয়ে করছেন প্রীতি। তার পরিবারের ঘনিষ্ঠ সূত্রে এ তথ্য জানা গেছে বলে ভারতীয় মিডিয়ার খবরে বলা হয়েছে। ওই ভক্তের নাম জিন গুডএনাফ।

লস অ্যাঞ্জেলসে জাঁকজোমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে তারা বিবাহ-বন্ধনে আবদ্ধ হবেন বলে জানা গেছে।

প্রীতির পরিবারের বরাত দিয়ে ভারতের সংবাদমাধ্যমের খবর, চলতি বছরের মার্চ অথবা এপ্রিলে লস অ্যাঞ্জেলসে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। এজন্য প্রীতির পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের আগেই লস অ্যাঞ্জেলসে যাওয়ার জন্য বলা হবে।

খবরে বলা হয়েছে, লস অ্যাঞ্জেলসে বিয়ের অনুষ্ঠান করা হলেও মুম্বাইয়ের মতো করেই বিবাহ অনুষ্ঠান সম্পন্ন করা হবে।

এছাড়া বলিউডে যাদের সঙ্গে এতদিনের সখ্যতা রয়েছে তারাও বঞ্চিত হবেন না প্রীতির বিবাহের দাওয়াত থেকে। তবে সেটা বিবাহত্তোর সংবর্ধণা অনুষ্ঠানে।

জানা গেছে, লস অ্যাঞ্জেলসে বিয়ের অনুষ্ঠান শেষে ভারতের মুম্বাইয়ে ফিল্ম ইন্ডাস্ট্রির বন্ধুদের নিয়ে একটি বড় অনুষ্ঠানের আয়োজন করবেন প্রীতি।

উল্লেখ্য, চলতি মাসেই ৪১ বছরে পা দিয়েছেন প্রীতি জিনতা। একসময় বলিউড মাতানো এ নায়িকাকে বর্তমান সময়ে আর কোনো সিনেমাতেই দেখা যায় না। তবে তার সময়ে চলচ্চিত্রে আসা সালমান খান, শাহরুখ কান, আমির খান এখনও অভিনয় করে যাচ্ছেন। এছাড়া রানি মুখার্জিকেও কিছু সিনেমায় অভিনয় করেতে দেখা গেছে।

সিনেমায় না থাকলেও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক প্রীতি জিনতা। খেলা নিয়েই এখন সময় পার করেন তিনি।