শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে দুর্ণীতি প্রতিরোধ কমিটির সভা



কমলকুঁড়ি রিপোর্ট ।।
1দুর্ণীতি দমন কমিশন সিলেট বিভাগীয় কমিটির সাথে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। বুধবার (৩ ফেব্রুয়ারি) সকাল ১১টায় দুর্ণীতি প্রতিরোধ কমিটি কমলগঞ্জ শাখার সাধারন সম্পাদক মোশাহিদ আলীর বাসভবনে এ সভা অনুষ্ঠিত হয়।
দুর্ণীতি প্রতিরোধ কমিটি কমলগঞ্জ উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ রসময় মোহান্তের সভাপতিত্বে ও সদস্য আব্দুল হান্নানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুর্ণীতি দমন কমিশন সিলেট বিভাগীয় পরিচালক ড: মো: আবুল হাসান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুর্ণীতি দমন কমিশন হবিগঞ্জ ও মৌলভীবাজার অঞ্চলের উপ-পরিচালক আবুল হোসেন ও সহকারী পরিচালক মশিউর রহমান।
সভায় দুদক কর্মকর্তারা বলেন, সততা নিষ্ঠা ও সামাজিক দায়বদ্ধতা মানুষের মধ্যে প্রতিষ্ঠা করতে পারলে দুর্ণীতি অনেকাংশে কমে যাবে। এতে রাজনৈতিক সদিচ্ছা যদি যুক্ত হয় তা হলে দুর্ণীতি শূণ্যের কোঠায় চলে আসবে। দুর্ণীতির বিরুদ্ধে স্থানীয়ভাবে গণ জাগরণ ও সচেতনতা সৃষ্টি করতে হবে। এ জন্য অবাদ তথ্য প্রবাহের প্রয়োজন রয়েছে।  দুর্ণীতির সুফল ও কুফল মানুষের মাঝে জাগিয়ে তুলতে হবে। এ ব্যাপারে দুর্ণীতি প্রতিরোধ কমিটির সকল সদস্যদের সুধীজন, ছাত্র-শিক্ষক ও সমাজের নানান পেশার মানুষের সাথে মিশে কাজ করতে হবে।