শনিবার, ৪ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে প্রধান বিচারপতি ও আইজি প্রিজনের গ্রামের বাড়িতে নিরাপত্তা জোরদার



Cheif_Justice_S_K_Sinha_Home[1]
কমলকুঁড়ি রিপোর্ট ।।
প্রধান বিচারপতি এস, কে, সিনহা (সুরেন্দ্র কুমার সিনহা) ও কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিনের মৌলভীবাজারের কমলগঞ্জের বাড়িতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ। ১৭ নভেম্বর মঙ্গলবার রাত ১০টার দিকে কমলগঞ্জ থানা পুলিশ  নিরাপত্তা ব্যবস্থা জোরদার করে। প্রধান বিচারপতি এস, কে, সিনহার মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের তিলকপুর গ্রামের বাড়িতে ও কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিনের বাড়ি কমলগঞ্জ উপজেলার শমসেরনগরের সিংরাউলী গ্রামে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ।
মানবতাবিরোধী অপরাধী জামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের মৃত্যুদণ্ডের চূডান্ত রায় পুনর্বিবেচনার (রিভিউ) আদেশ দেওয়াকে কেন্দ্র করে এ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।
কমলগঞ্জ থানার ওসি মো. এনামুল হক জানান, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে প্রধান বিচারপতির গ্রামের বাড়ি ও কারা আইজি প্রিজনের গ্রামের বাড়িতে নিরাপত্তার জন নিরাপত্তার জন্য বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। তিনি আরো জানান, যে কোনো ধরনের নাশকতার প্রতিরোধে এই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।
প্রধান বিচারপতির ছোট ভাই নীল মনি সিনহা বলেন, বাড়ির নিরাপত্তায় চারজন পুলিশ মোতায়েন করেছে প্রশাসন। পাশাপাশি প্রশাসনের পক্ষ থেকে আমাদের খোঁজ খবর নেওয়া হচ্ছে। আশা করি কোনো সমস্যা হবে না।
প্রধান বিচারপতির তিলকপুরস্থ গ্রামের বাড়ি পরিদর্শন করে বুধবার সন্ধ্যায় কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) বদরুল হাসান জানান, যে কোন ধরণের নাশকতা এড়াতে পুলিশী নিরাপত্তা জোরদার করা হয়েছে। এছাড়া টহল পুলিশ নিয়মিত সার্বিক অবস্থা পর্যবেক্ষন করছে।
মৌলভীবাজারের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ শাহ্ জালাল  জানান, আইনশৃঙ্খলা রক্ষার্থে অতিরিক্ত পুলিশ মোতায়েন পাশাপাশি র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও গোয়েন্দা সংস্থার নজরদারি বাড়ানো হয়েছে। বুধবার এই বাড়িতে গিয়ে দেখা যায়, সেখানে নিরাপত্তার দায়িত্বে রয়েছেন নায়েক আব্দুল কুদ্দুস, কনস্টেবল রাধা কান্ত বিশ্বাস, আবু সাইদ ও সাদেকুল ইসলাম।
উল্লেখ্য, জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল আব্দুল কাদের মোল্লার মৃত্যুদন্ডের রায়কে কেন্দ্র করে ২০১৩ সালের ১১ ডিসেম্বর বুধবার ভোরে দুর্বৃত্তরা তৎকালীন সুপ্রিমকোর্টের জেষ্ঠ্য বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার তিলকপুরস্থ গ্রামের বাড়িতে অগ্নিসংযোগ করে।
ত্রয়োদশ সংশোধনীর মাধ্যমে আনা তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল ঘোষণা করে আপিল বিভাগের যে বেঞ্চ রায় দিয়েছিলেন, বিচারপতি এসকে সিনহা সেই বেঞ্চের অন্যতম সদস্য ছিলেন। এ ছাড়া ২০১১ সালে বঙ্গবন্ধু হত্যা মামলার চূড়ান্ত রায় দেয়া বেঞ্চেরও সদস্য ছিলেন তিনি। পাশাপাশি তিনি বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশনের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করছিলেন। বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার বাড়ি মৌলভীবাজার জেলার কমলগঞ্জের আলীনগর ইউনিয়নের তিলকপুর গ্রামে। তার বাবা প্রয়াত ললিত মোহন সিনহা ও মা ধনবতী সিনহা।