শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

সরকার প্রত্যেক উপজেলায় মিনি ষ্টেডিয়াম করার উদ্যোগ নিয়েছে -মৌলভীবাজার জেলা প্রশাসক



1111
কমলকুঁড়ি রিপোর্ট ॥
মৌলভীবাজারের জেলা প্রশাসক মো. কামরুল হাসান বলেছেন, বর্তমান সরকার প্রত্যেক উপজেলায় একটি করে মিনি ষ্টেডিয়াম করার উদ্যোগ গ্রহণ করেছে। ফুটবল অত্যন্ত একটি জনপ্রিয় খেলা। এটাকে ধরে রাখতে হবে। সরকার এজন্য প্রয়োজনীয় পৃষ্ঠপোষকতা করে যাচ্ছে। খেলাধূলা মাধ্যমে শারিরিক ও মানসিক বিকাশ ঘটে। পরস্পরের মধ্যে সৌহার্দ্য পূর্ণ সম্পর্ক সৃষ্টি হয়।
জেলা প্রশাসক মঙ্গবার ২৯ সেপ্টেম্বর বিকালে কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের সীমান্তবর্তী মোকাবিল ফুটল মাঠে স্থানীয় জি এম অগ্রদূত স্পোটিং ক্লাবের আয়োজনে ৮ম মুণিপুরী মুসলিম ফুটবল টুর্ণামেন্টের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। মৌলভীবাজার জেলা জজ কোর্টের সাবেক জিপি পিপি এডভোকেট এ এস এম আজাদুর রহমানের সভাপতিত্বে ও শিক্ষক সাজ্জাদুল হক স্বপনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) প্রকাশ কান্তি চৌধুরী, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুল ইসলাম, ইসলামপুর ইউপি চেয়ারম্যান সোলেমান মিয়া, সমাজসেবক আজিজুর রহমান, হাজী জয়নাল আবেদীন। স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ নুরুল ইসলাম।
খেলায় ট্রাইবেকারে কান্দিগাঁও স্পোটিং ক্লাব ১-০ গোলে কুমড়াকাপন স্পোটিং ক্লাবকে পরাজিত করে।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আরও বলেন, ভারতের শেষ সীমান্ত আর বাংলাদেশের শেষে সীমান্তের মধ্যে দিয়ে অত্যন্ত সুন্দর চমৎকার একটি বিকেল কাটালাম। চারিদিকে প্রকৃতি, পাশে ধলাই নদী। এই শান্ত পরিবেশ কখনো দেখিনি। আমি সত্যি অভিভূত। তিনি বলেন, এ মাঠের উন্নয়নের ব্যবস্থা গ্রহণ করা হবে। আর যারা এ মাঠকে বেদখল করতে চায় তাদের সজাগ করে বলেন, মাঠ সকলের, সকলই ব্যবহার করতে পারবেন। এখানে বেদখল করে খেলোয়াড়দের প্রতিভা বিকাশ ঘটাতে পারেন না। এসব আপনাদেরই সন্তান।