বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

৫ লাখ টাকার ভারতীয় বিড়ি উদ্ধার



2267কমলকুঁড়ি রিপোর্ট ।।
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর সীমান্ত পথে কুলাউড়া উপজেলাধীন শরীফপুর সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-র দুই দিনের অভিযানে প্রায় পাঁচ লাখ টাকা মূল্যমাণের ভারতীয় নাসির উদ্দীন বিড়ি উদ্ধার করেছে। রবিবার আলীনগর সীমান্ত এলাকা ও সোমবার বিকালে শরীফপুর এলাকা থেকে এসব বিড়ি উদ্ধার করা হয়।

বিজিবি চাতলাপুর সীমান্ত ফাঁড়ি সূত্রে জানা যায়, গোপান সংবাদের ভিত্তিতে শরীফপুর সীমান্তের কোম্পানী কমান্ডার সুবেদার মো: হযরত আলীর নেতৃত্বে। রবিবার ভোরে আলীনগর সীমান্ত এলাকায় একটি স্থান থেকে পরিত্যক্ত অবস্থায় ২ লাখ ৭৯ হাজার ৫০০ ভারতীয় নাসির উদ্দীন বিড়ি উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ২ লাখ ৭৯ হাজার ৫০০ টাকা। পরদিন শরীফপুর সীমান্ত এলাকা থেকে ২ লাখ ১৭ হাজার ভারতীয় নাসির উদ্দীন বিড়ি উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ২ লাখ ১৭ হাজার টাকা। উদ্দারকৃত চার লাখ ছিয়ান্নব্বই হাজার ভারতীয় বিড়ি কমলগঞ্জ উপজেলার শমশেরনগরস্থ চাতলাপুর শুল্ক স্টেশন কার্যালয়ে জমা করা হয়।

শমশেরনগরস্থ চাতলাপুর স্থল শুল্ক স্টেশন কার্যালয়ের রাজস্ব কর্মকর্তা মো. আব্দুল মান্নান বিজিবি কর্তৃক ভারতীয় বিড়ি উদ্ধার শেষে রাজস্ব কার্যালয়ের গোদামে জমা করার সত্যতা নিশ্চিত করেছেন।