শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

যুক্তরাজ্যে মহসীন আহমেদের বিদায় সংবর্ধনা



মুনজের আহমদ চৌধুরী, যুক্তরাজ্য থেকে॥
প্রবাসীদের কোন দেশ নেই। প্রবাসীরা দেশে আসলে স্বজনরা প্রশ্ন করেন-কোনদিন এলেন,ফিরবেন কোনদিন। পাশ্চাত্যে আর মধ্যপ্রাচ্যের আমাদের যেসব প্রবাসী জীবিকা আর জীবনের টানে বাস করেন তারা সেসব দেশের নাগরিকত্ব পেলেও প্রবাসীদের হৃদয় জুড়ে থাকে বাংলাদেশ। দেশ কী কা বিদেশে না এলে অনুভব করা যায় না।

গতকাল লন্ডন সময় রাতে পুর্ব লন্ডনের একটি হলে যুক্তরাজ্য প্রবাসী মৌলভীবাজারের সাবেক ছাত্রনেতা,রাজনগর উপজেলার টেংরাবাজারের কৃতিসন্তান মহসীন আহমদ মসীমের বিদায় সংবর্ধনা অনুষ্টানে বক্তারা এসব কথা বলেন। সাবেক ছাত্রনেতা মো: জামাল হোসেনের সভাপতিত্বে সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রবীন সাংবাদিক,মুক্তিযোদ্ধা ইসহাক কাজল,লেবার পার্টির নেত্রী কাউন্সিলার রহিমা রহমান,মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মুজিবুর রহমান জসিম,যুক্তরাজ্য ছাত্রলীগের সিনিওর সহ-সভাপতি আক্তারুজ্জামান খান জাকির,সুমন্ত দেব,সাবেক ছাত্রদল নেতা সোহাগ আহমদ,যুক্তরাজ্য প্রবাসী জুয়েল আহমদ,আতিকুজ্জামান পিন্টু,মুজিব আহমদ,মাহবুব আলম,সারুল আহমদ,রিপন আহমদ,জুবের আহমদ ও আবিদ মিয়া। সভায় উপস্থিত ছিলেন মুনজের আহমদ চৌধুরী,মো: কাওসার, চ্যানেল আইয়ের  নিউজ প্রেজেন্টার শহিদুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা,মহসীন আহমদ মসীমের দেশে ও প্রবাসে বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহনের প্রশংসা করে বলেন,মহসীন আহমদ দেশের মতো লন্ডনে তার প্রবাস জীবনেও সব সময় মানুষের পাশে ছিলেন।