শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

উচ্চ শিক্ষার্থে যুক্তরাজ্য গমন উপলক্ষে কমলগঞ্জ ইউএনও’-কে বিদায় সংবর্ধনা



Pic---UNO--03
কমলকুঁড়ি রিপোর্ট ॥
উচ্চ শিক্ষার্থে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞার যুক্তরাজ্য গমন উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জে আং নুর-নুরজাহান চৌধুরী কল্যাণ ট্রাষ্ট ও সমকাল সুহৃদ সমাবেশ এর যৌথ উদ্যোগে এক বিদায় সংবর্ধনা প্রদান করা হয় । রোববার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আং নুর-নুরজাহান চৌধুরী কল্যাণ ট্রাষ্টের উপদেষ্টা পরিষদ চেয়ারম্যান আং নুর মাষ্টারের সভাপতিত্বে ও কমলগঞ্জ সুহৃদ সমাবেশের সাধারণ সম্পাদক পিন্টু দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সিদ্দেক আলী, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ইমতিয়াজ আহমদ বুলবুল, অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, অধ্যাপিকা মঞ্জুশ্রী রায়, কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল হান্নান চিনু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গবেষক শামসুদ্দিন আকবর, উপজেলা স্কাউটস সম্পাদক মোশাহীদ আলী, সুহৃদ সমাবেশের সভাপতি শাব্বির এলাহী, সাংবাদিক আসহাবুর ইসলাম শাওন, কবি রুহিত কৈরী জীবন, আং নুর-নুরজাহান চৌধুরী কল্যাণ ট্রাষ্টের সমন্বয়কারী মিজানুর রহমান মিষ্টার, সুহৃদ এনামুল ইসলাম প্রমুখ প্রমুখ।
অনুষ্ঠানে সংবর্ধিত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞাকে আং নুর-নুরজাহান চৌধুরী কল্যাণ ট্রাষ্টের পক্ষ থেকে ক্রেষ্ট ও সমকাল সুহৃদ সমাবেশের পক্ষ থেকে মানপত্র ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

কমলগঞ্জ উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি :

Pic---UNO--04
উচ্চ শিক্ষার্থে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞার যুক্তরাজ্য গমন উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির উদ্যোগে এক বিদায় সংবর্ধনা প্রদান করা হয় । রোববার দুপুরে স্থানীয় ইসলাম কমিউনিটি সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অসমঞ্জু প্রসাদ রায় চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ফয়ছল আল কয়েছ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার পঞ্চানন বালা, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সিদ্দেক আলী, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) ইফতেখায়ের হোসেন ভূঁঞা, সিলেট বিভাগের শ্রেষ্ট বিদ্যুৎসাহী সমাজকর্মী ইমতিয়াজ আহমেদ বুলবুল, জেলা প্রাথমিক শিক্ষা অফিসের মনিটরিং অফিসার সোহেল মোল্লা, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মোজাম্মেল হক, অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, সহকারী উপজেলা শিক্ষা অফিসার নাফিউন নুর, কুমড়াকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয় এসএমসি সভাপতি মো. সানোয়ার হোসেন, কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি এম, এ, ওয়াহিদ রুলু, সহ সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, সাংবাদিক শাব্বির এলাহী, মো. আসহাবুর ইসলাম শাওন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক আমিনুল ইসলাম চৌধুরী, হাজেরা বেগম, আছকর আলী, মনোয়ারা বেগম, শিক্ষক আং জলিল প্রমুখ।
অনুষ্ঠানে সংবর্ধিত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞাকে উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির পক্ষ থেকে ক্রেষ্ট, মানপত্র ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

কমলগঞ্জে উপজেলা ক্রীড়া সংস্থাঃ

jkkk
কমলগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ইউএনও মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞাকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। উচ্চ শিক্ষায় যুক্তরাজ্যে গমন উপলক্ষে রোববার সকাল ১১টায় কমলগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে তাকে এ বিদায় সংবর্ধনা দেয়া হয়। উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি উপজেলা প্রকৌশলী কিরণ চন্দ্র দেব নাথের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সংবর্ধিত কমলগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ইউএনও মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম. মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল। উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ হেলাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্টানে বক্তব্য রাখেন অধ্যাপিকা মজ্ঞুশ্রী রায়, ইকবাল পারভেজ চৌধুরী শাহীন, জুয়েল আহমদ, সাজিদুর রহমান সাজু, মোশাহীদ আলী, আব্দুস সোবহান প্রমুখ। অনুষ্ঠান শেষে বিভিন্ন ক্রীড়া সংগঠনের মাঝে ক্রীড়া পরিষদের পক্ষ থেকে ও ইউএনও মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞার ব্যক্তিগত উদ্যোগে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।