শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় ১ নারী নিহত : আহত ২



কুলাউড়া প্রতিনিধি::
কুলাউড়া-মৌলভীবাজার সড়কের ২৬ জুলাই রোববার সকাল ১০টায় মৌলভীবাজার থেকে ছেড়ে আসা দু’টি প্রাইভেট কার প্রতিযোগিতা করে আসার সময় একগাড়ী অপর গাড়ীকে ওভার টেইক করতে গিয়ে প্রাইভেট কার (ঢাকা-মেট্রা-ট-০৩-৮৯৩১) নিয়ন্ত্রন হারিয়ে ব্রাম্মনবাজার ইউনিয়নের পশ্চিমপাশে রাস্তার পাশে রনজিৎত মেকারের পার্সের দোকোনে ডুকে পড়ে যায়।

এ সময় রাস্তাসহ সেখানে থাকা অবস্থায় নারীসহ ৩ জন আহত হন । এ সময় অপর কারটি ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়।স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে স্থানীয় মুসলিম এইড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার গুরত্বও আহত নারী কানুপট্টি ব্রাম্মনবাজার নিবাসী শ্রী চরন কানুর স্ত্রী শ্রী শান্তি রানী কানু (৬৫)কে ওসমানী হাসপাতালে ভর্তি করলে দুপুর ১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তিনি মারা যান। আহতদের নাম পরিচয় তাৎক্ষনিক পাওয়া যায়নি।

কুলাউড়া থানার উপরিদর্শক(এসআই) মোঃ নুর হোসেন, জানান মৌলভীবাজার থেকে ছেড়ে আসা দু’টি প্রাইভেট কার প্রতিযোগিতা করে আসার সময় একগাড়ী অপর গাড়ীকে ওভার টেইক করতে গিয়ে সড়ক দূঘটনায় আহত নারী শ্রী শান্তি রানী কানু (৬৫) সিলেট ওসমানী হাসপাতালে দুপুর ১ টার দিকে মারা যান । এ ব্যাপরে থানায় মামলার প্রস্তুতি চলছে ও দূঘটনা কারী অপরকারটি আটকের চেষ্টা চলছে ।

এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মতিয়ার রহমান সত্যতা নিশ্চিত করেছেন ।