বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

শমশেরনগর সতিঝির গ্রামে রাস্তার কাজে ধীরগতি ।। জনগণের যাতায়াতের দূর্ভোগ



IMG_20150602_182912

মিজানুর রহমান, শমশেরনগর ।।

কমলগঞ্জ উপজেলার শমশেরনগরের সতিঝির গ্রামের রাস্তা পাকা করার দাবি এলাকাবাসীর অনেক আগে ছিলো সে দাবি অনুযায়ী গত মার্চ মাসে টেন্ডার দেয়া হয় টেন্ডারটি পান আবুল বশর জিল্লুল নামক এক ঠিকাদার।  এপ্রিল মাসের ১০ তারিখ আনুষ্ঠানিকভাবে  কাজের উদ্ভোধন করেন শমশেরনগর ইউনিয়নের চেয়ারম্যান জুয়েল আহমদ। কাজ শুরু হলেও কিছু রাস্তা বক্স খনন করে কাজ বন্ধ করে দেয়া হয়। এতে করে এলাকাবাসীরর যাতায়াতে অনেক দূর্ভোগ সৃষ্টি হচ্ছে। বৃষ্টি হলে রাস্তায়  কাদা হয়ে যায়। গাড়ি যেতে
পারেনা।অনেক দুরদুরান্ত থেকে মানুষ হযরত শাহ কালা (রঃ) মাজার জিয়ারত করে আসে পড়েন বিপাকে।

এব্যাপারে মুঠোফোনে ঠিকাদার আবুল বশর জিল্লুল এর সাথে যোগাযোগ করা হলে তিনি কমলকুঁড়ি কে জানান,  এপ্রিল মাসের ১০ তারিখ কাজ শুরু হবার পর কাজ কিছুদিন বন্ধ থাকে।  কন্টাক্ট কাগজে সই করা হয়নি কাজ বন্ধ রেখেছি এপ্রিল মাসের ২৮ তারিখ সই করা হয়েছে এখন আবার কাজ শুরু হয়েছে। এ কাজ ৬ মাসের ভিতর সময় দেয়া হয়েছে। আশা করছি ৬ মাসের আগেই শেষ হয়ে যাবে। এখন কাজ দ্রুত গতিতে চলছে।

এবিষয়ে জানতে চাইলে উপজেলা সহকারী প্রকৌশলী মামুন জানান,  বালির জন্য কাজ বন্ধ করে রাখা হয়েছে খুব তাড়াতাড়ী কাজ
শুরু হবে আমি এটা নিয়ে ঠিকাদারের সাথে কথা বলেছি। এদিকে এলাকাবাসীরা জানান, সরকারি কাজ ইচ্ছে মতো করা হচ্ছে তাদের যাতায়াতে অসুবিধা ও  মাজারে মানুষ আসতে হচ্ছে কষ্ট করে তাদের দাবি খুব দ্রুত যাতে কাজ শেষ হয়।