রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজারে সড়ক দূর্ঘটনায় পৃথক স্থানে ২ জন নারীর মৃত্যু



কমলকুঁড়ি রিপোর্ট ॥
মৌলভীবাজার সড়ক দূর্ঘটনায় পৃথক স্থানে মহিলাসহ ২ জনের মৃত্যু হয়েছে।
জানা যায়, ২৬ জুন শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় মৌলভীবাজারের শহরের কোর্ট রোড এলাকায় সিএনজি চালিত অটোরিক্সার ধাক্কায় অজ্ঞাত পরিচয় এক নারী (৩৫) মৃত্যু হয়েছে।
মৌলভীবাজার মডলে থানার উপ পরর্দিশক (এসআই) আব্দুল গনি  জানান, সন্ধ্যায় কোর্ট রোড এলাকায় রাস্তা পারাপাররে সময় অজ্ঞাত ওই নারীকে সিএনজি চালিত অটোরিক্সা চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদও হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অন্যদিকে ২৬ জুন শুক্রবার বিকালে মৌলভীবাজার সদর হাসপাতালরে সামনে মোটরসাইকেলের ধাক্কায় ইন্দিরা দাস (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। ইন্দিরা রায় মৌলভীবাজার সদর উপজলোর আমতলৈ ইউনয়িনরে মাশকান্দি গ্রামের শৈলেন দাসের স্ত্রী।
জানা যায়,  বৃহস্পতিবার হাসপাতালে সম্মুখে ইন্দিরা হেঁটে যাচ্ছিলেন, হঠাৎ পেছন থেকে মোটরসাইকেল ধাক্কা দিলে তিনি আহত হন। সাথে সাথে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে শুক্রবার দুপুরে তিনি সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন  অবস্থায় বিকালে মৃত্যু হয়।
মৌলভীবাজার মডলে থানার উপ-পরর্দিশক (এসআই) আমনিুল ইসলাম বষিয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ সিলেট থেকে আসার পর মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।