বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

মুস্তাফিজের খেলা দেখতে ঢাকায় বাবা-মা-ভাই



1. mustafij ডেস্ক রিপোর্ট ::
প্রথম এবং দ্বিতীয় ম্যাচ একসাথে বসে দেখা হয়নি। কেউ ঢাকায়, কেউ গ্রামের বাড়ীতে আবার কেউ খেলা দেখেছেন খুলনায় বসে। তবে যে কীর্তি মুস্তাফিজ করে ফেলেছেন, তাতে আর ঘরে বসে থাকতে পারেননি মুস্তাফিজের পরিবারের সদস্যরা। সুতরাং, সাতক্ষীরা থেকে ঢাকায় চলে এসেছেন মোস্তাফিজুর রহমানের মা, বাবা ও বড় ভাই।

আজ বুধবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এসে উপস্থিত হয়েছে তারা। ছেলে মুস্তাফিজের খেলা সরাসরি দেখবেন বলে। ভারতের সঙ্গে চলমান তিন ম্যাচ সিরিজের শেষ ম্যাচে টস জিতে বোলিং করছে বাংলাদেশ।

একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের দিন থেকেই আলোচিত মোস্তাফিজুর। প্রথম ম্যাচেই ৫ উইকেট নিয়েছেন তিনি। এরপর দ্বিতীয় ম্যাচে নিয়েছেন ৬ উইকেট। শেষ পর্যন্ত মুস্তাফিজ নিজেই অনুরোধ জানান বাবা-মাকে ঢাকা এসে খেলা দেখতে। ছেলের অনুরোধেই বাবা-মায়ের সঙ্গে বড় ভাইও ঢাকায় এলেন। বাবা আবুল কাসেম গাজী, মা মাহমুদা খাতুন ও বড় ভাই মাহফুজার রহমান দুপুর ১২টার দিকে যশোর বিমানবন্দর থেকে বিমানে করে ঢাকায় আসেন।

স্টেডিয়ামে বসে খেলা দেখার ইচ্ছা ছিল সাতক্ষীরার আরেক গৌরব সৌম্য সরকারের বাবা কিশোরীমহন সরকারের। সৌম্যর বাবা নড়াইল জেলা শিক্ষা কর্মকর্তা। অফিসে কাজের কারণে শেষ পর্যন্ত তিনি ঢাকায় আসতে পারেননি। পরে ভেবেছিলেন, সাতক্ষীরায় সৌম্যের মাসহ পরিবারের অন্যদের সঙ্গে বসে খেলা দেখবেন। তাও হয়নি। এখন তিনি অফিসে বসেই খেলা দেখবেন বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। তবে সৌম্যর মেজ ভাই পুষ্পেন ঢাকায় স্টেডিয়ামে বসে সরাসরি ছোট ভাইয়ের খেলা দেখবেন। তিনি আগে থেকে ঢাকাতেই আছেন।