মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

কমলগঞ্জে রাস্তায় গাছ ফেলে ডাকাতি, স্কুল শিক্ষিকাসহ আহত ৫



কমলকুঁড়ি রিপোর্ট ।।

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা বাগানের পাহাড়ি রাস্তায় গাছ ফেলে পান বোঝাই ট্রাক আটকিয়ে একদল ডাকাতদের আক্রমনে স্কুল শিক্ষিকা ও ট্রাক চালকসহ পাঁচজন আহত হয়েছেন। আহত ট্রাক চালক ও স্কুল শিক্ষিকাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বুধবার রাত ১০ টায় শমশেরনগর-ডবলছড়া সড়কের পাগলাতল এলাকায় এ ঘটনা ঘটে।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন খাসিয়া পুঞ্জি স্কুলে শিক্ষিকা মনি রানী গোয়ালা (৩৩) জানান, খাসিয়া পুঞ্জি থেকে বেতনের ও টিউশনির টাকা নিয়ে রাত সাড়ে ৯টায় খাসিয়া পান বোঝাই একটি ট্রাকে করে শমশেরনগর চা বাগানে নিজ বাসায় ফিরছিলেন। রাত ১০টার দিকে ট্রাকটি পাগলাতল এলাকা আসার পর রাস্তায় গাছ ফেলে ৭/৮ জনের একটি দল ট্রাকের গতিরোধ করে। ডাকাতদল গলায় দা ধরে টাকার জন্য মারধর শুরু করে। তার কাছ থেকে নগদ দশ হাজার টাকা, একটি মোবাইল ফোন, স্বর্নের একটি চেইন, চালক রহম উল্যাকে মারধর করে তার কাছ থেকে ১৫ হাজার টাকা, মোবাইল ফোন ও আলিফ মিস্ত্রী নামের এক যাত্রীর কাছ থেকে টাকা ও মোবাইল ফোন লুটে নেয়। এছাড়াও ট্রাকের পিছনে আসা একটি মোটর সাইকেল আরোহী হেপি খাসিয়া ও রেডিয়াম খাসিয়াকে মারধর করে টাকা ও মোবাইল ফোন লুটে নেয়।

ডাকাতদলের আক্রমনে আহত শিক্ষিকা মনি রানী গোয়ালা, ট্রাক চালক রহম উল্যা চিকিৎসার জন্য কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞা ও শমশেরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুয়েল আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
কমলগঞ্জ থানার ডিউটি অফিসার এসআই আব্দুল আজিজ বৃহষ্পতিবার বিকেলে জানান, এ ঘটনায় এখন পর্যন্তকমলগঞ্জ থানায় লিখিত এজাহার দায়ের হয়নি। তবে পুলিশ পুরো বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখছে।