মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

খেলাধুলা শক্তিশালী ঐক্যের বন্ধন সৃষ্টি করে ——- কমলগঞ্জে উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি



Pic---Kamalgonj
কমলকুঁড়ি রিপোর্ট ॥

জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি বলেছেন, খেলাধুলা সমাজে সবচেয়ে শক্তিশালী ঐক্যের বন্ধন সৃষ্টি করে। খেলার মাঠে থাকেনা রাজনৈতিক কিংবা ধর্মীয় জাতপ্রথা-বর্ণ কিংবা গোত্রের ভেদাভেদ। খেলাধুলার কারণেই মুক্তিযুদ্ধের পর বাংলাদেশের নাম বিশ্ব দরবারে অধিষ্ঠিত হয়েছে উচ্চ আসনে। ছাত্র ও যুব সমাজকে মাদক ও অপরাধমূলক কর্মকান্ড থেকে দূরে রাখতে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে খেলাধুলা। তিনি আরো বলেন, খেলাধুলার উন্নয়নের তিনি সকলের সহযোগীতায় আন্তরিকভাবে কাজ করবেন। তিনি শুক্রবার বিকেলে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ভানুগাছ রেলওয়ে মাঠে সুর্য্যতরুণ সমাজকল্যাণ পরিষদ ও উদয়ন সংঘ, কুমড়াকাপন এর আয়োজনে স্বাধীনতা কাপ মিনি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ফাইনাল খেলায় কোকিজ স্মৃতি যুব সংঘ, আলেপুর ট্রাইব্রেকারে ২-১ গোলে আরএম যুব সংঘ, রামপাশা -কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন। টুর্ণামেন্টে মোট ৩২টি দল অংশ নিয়েছিল।
কমলগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও ধারাভাষ্যকার আলমগীর হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, কমলগঞ্জ ইউএনও মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. পনিরুজ্জামান, আনসার ভিডিপি ব্যাংক ব্যবস্থাপক সুলতান আহমদ, বিশিষ্ট সমাজসেবক মো. আব্দুল হান্নান, মিফতাউল ইসলাম উপরু, পৌর কাউন্সিলর আশরাফুল হক বদরুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. সানোয়ার হোসেন।