মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

র‌্যাব-৯ এর অভিযানে কারভর্তি ৮ হাজার ৮০০ ইয়াবা ট্যাবলেটসহ ৫ জন আটক



কমলকুঁড়ি ডেস্ক রিপোর্ট :

সিলেটের গোলাপগঞ্জ ও জকিগঞ্জে ইয়াবা’র চালানসহ ৫ জনকে আটক করেছে র‌্যাব। এদের মধ্যে দুইজন নারী ও তিনজন যুবক রয়েছে। অভিযানে উদ্ধার করা হয়েছে ৮ হাজার ৮০০ ইয়াবা ট্যাবলেট। জব্দ করা হয়েছে মাদক বহনকারী একটি প্রাইভেটকার। আটককৃতদের বিরুদ্ধে র‌্যাব-৯ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তাদের সংশ্লিষ্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে র‌্যাব। পৃথক এ দুটি অভিযানের নেতৃত্ব দেন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।
র‌্যাব-৯ জানায়, বৃহস্পতিবার রাত ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানী সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল সিলেটের গোলাপগঞ্জ পৌরসভার গেইটের সামনে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলো বগুড়া জেলার ধূনট থানার বাড়িয়া গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে মো. তরিকুল ইসলাম ওরফে রাজীব, ঝিনাইদহ জেলার শৈলকূপা থানার ইব্রাহিমপুরের মো. জাফর আলতাফের ছেলে বিশ^াস মোহাম্মদ আসিফ আফরোজ মৌসুম ও জামালপুর জেলার ইসলামপুর থানার নাইপতার চড়ের মৃত মোনা হোসেনের ছেলে মো. মনির। এ সময় তাদের কাছ থেকে ৮ হাজার ১৫ পিস ইয়াবা ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়। উদ্ধারকৃত আলামতসহ আসামীদেরকে গোলাপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
এদিকে, সিলেটের জকিগঞ্জে অভিযান চালিয়ে পেশাদার দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ৭৮৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে স্পেশাল কোম্পানী সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল জকিগঞ্জের বড়পাথর গ্রামের মাদ্রাসা বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করে।
আটককৃত মাদক ব্যবসায়ী মা ও মেয়ে হলো সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার মোল্লাপাড়া গ্রামের মানিক মিয়ার স্ত্রী শাহানা বেগম (৩৪) ও মেয়ে রোজিনা আক্তার মুক্তা (১৫)। উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে জকিগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।