শুক্রবার, ৩ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

কমলগঞ্জে আগুনে পুড়ে ৫টি পরিবারের নগদ টাকা ১০ লক্ষ টাকার মালামাল ভস্মীভূত



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জে অগ্নিকান্ডে ৫টি পরিবারের নগদ টাকাসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

শুক্রবার (০৯ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের বিক্রমকলস গ্রামে এ অগ্নিকান্ডে এ ঘটনা ঘটে। খবর পেয়ে কমলগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে প্রায় ঘণ্টাব্যাপি চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়।

স্থানীয় ও ফায়ারসার্ভিস সূত্রে জানা গেছে, উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের বিক্রমকলস গ্রামের কৃষক হোসেন আলীর রান্নাঘর থেকে বৈদ্যুতিক লাইনে চলে গেলে আগুন মুহূর্তে মধ্যে আশপাশে ছড়িয়ে পড়ে।

শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা প্রকল্প কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান, ৩নং মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান নাহিদ আহমেদ তরফদার, ইউপি সদস্য সোহেল আহমদ সহ স্থানীয় নেতৃবৃন্দ পুড়ে যাওয়া আগুনের বাড়িঘর পরিদর্শন করেন এবং উপজেলা পরিষদের পক্ষ থেকে নগদ ৩০হাজার টাকা প্রদান করা হয়।

এছাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাহিদ আহমেদ তরফদারের পক্ষ থেকে ২৫ হাজার টাকার টেউটিন ও নগদ ২০ হাজার টাকা প্রদান করা হয়।

পুড়ে যাওয়া ঘরের একটি মেয়ে কলেজে পড়াশোনা করে সেই মেয়ের বইসহ অন্যান্য জিনিষপত্র পুড়ে যায়। উপজেলা প্রশাসন থেকে মেয়ের পড়াশোনার জন্য বই ও কাপড়ের ব্যবস্থা করে দেয়া হবে বলে উপজেলা প্রশাসন থেকে আশ্বস্ত করা হয়। #