শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে মানববন্ধন



শ্রীমঙ্গল প্রতিনিধি
সাম্প্রতিক বাংলাদেশে সংগঠিত শিক্ষক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে  মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ঢাকার সাভার উপজেলার আশুলিয়ায় শিক্ষক উৎপল কুমার সরকারকে হত্যা ও নড়াইল সদর উপজেলার মির্জাপুর ইউনাইটেড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে অমানবিক ভাবে লাঞ্চিত করায় উক্ত মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
বৃহস্পতিবার ৩০ জুন দুপুর ২ টায় শ্রীমঙ্গল চৌমোহনা চত্বরে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করে শ্রীমঙ্গলের প্রগতিশীল সংগঠনগুলো। এতে উপস্থিত থেকে একাত্মতা প্রকাশ করে  স্বাধীনতা শিক্ষক পরিষদ, প্রাথমিক শিক্ষা পরিবার,  মাধ্যমিক শিক্ষক সমিতি, সহকারী মাধ্যমিক শিক্ষক সমিতি, দ্বারিকাপাল মহিলা ডিগ্রি কলেজ, বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম, কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন, বিবেকী তারুণ্য শ্রীমঙ্গল।
মানববন্ধনে সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি নোমান আহমেদ সিদ্দিকী।
উপজেলার বেসরকারী শিক্ষক সমিতির সদস্য সচিব শামসুল আলমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক,  প্রাক্তন শিক্ষক দ্বীপেন্দ্র ভট্টাচার্য, শিক্ষক রজত শুভ্র চক্রবর্তী,  ঝলক কান্তি চক্রবর্তী, অয়ন চৌধুরী, বিপ্লব কান্তি দাশ, কামরুল হাসান, বিমান বর্ধন, জহর তরপদার, রহিমা বেগম প্রমুখ।
সভায় বক্তরা, শিক্ষক হত্যা, লাঞ্চিত ও অপমানের ঘটনার তীব্র নিন্দা ও অভিযুক্তকে আইনের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত কামনা করেন। এছাড়া দেশে শিক্ষক সুরক্ষা আইন বাস্তবায়নের  দাবী জানান।