সোমবার, ১৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে সাংবাদিকের বাড়ির তালা ভেঙ্গে ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট



কমলকুঁড়ি রিপোর্ট :

index
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের শিংরাউলী গ্রামে সাংবাদিকের বাড়ির দুতলার একটি কক্ষের দরজার তালা ভেঙ্গে আলমারি তছনছ করে নগদ টাকা, স্বর্ণালংকারসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে দুবৃত্তরা। গত বৃহস্পতিবার (২১ জুলাই) দিবাগত রাত আনুমানিক ৩টায় এ ঘটনাটি ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানা যায়, বৃহস্পতিবার (২১ জুলাই) দিবাগত রাত আনুমানিক ৩টায় শিংরাউলী গ্রামে প্রথম আলো পত্রিকার কমলগঞ্জ প্রতিনিধি মুজিবুর রহমান রঞ্জুর বাড়ির দুতলায় তার বড় ভাই বীর মুক্তিযোদ্ধা খালেকুর রহমানের তালাবদ্ধ একটি কক্ষে লোহার রড দিয়ে দরজার দুটি তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দুবৃত্ত দল। দুবৃত্তরা কক্ষের ভিতরে একটি কাঠের আলমারিরার তালা ভেঙ্গে নগদ ২৫ হাজার টাকা, ১০ ভরি স্বর্ণালংকারসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে। মুক্তিযোদ্ধা খালেকুর রহমান স্বপরিবারে ঢাকায় থাকেন। সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু জানান, শুক্রবার সকাল সোয়া ৮টায় দুতলার ছাদে কাপড় শুকাতে গিয়ে ঘরের তালা ভাঙ্গা অবস্থা দেখে পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়। ঘটনার খবর পেয়ে মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোল্লা মোহাম্মদ শাহীন, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল হাসান, শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক আবু সায়েম মো. আব্দুর রহমানসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। কমলগঞ্জ উপজেলা প্যানেল চেয়ারম্যান-১ পারভীন আক্তার লিলি, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদসহ বিভিন্ন শ্রেণীপেশার লোকজন শুক্রবার ঘটনাস্থল পরিদর্শন করেন। কমলগঞ্জ থানার ওসি বদরুল হাসান ঘটনাস্থল থেকে লোহার রড ও ভাঙ্গা তালা জব্দ করেন।
সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোল্লা মোহাম্মদ শাহীন বলেন, লিখিত অভিযোগ দিলে তা মামলা হিসেবে গ্রহণ করা হবে। তবে এখন পুলিশ জোর তদন্ত করছে।