শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

শ্রীমঙ্গলে বৃটিশ নাগরিককে হত্যার চেষ্টা : আহত ২



মৌলভীবাজার সংবাদদাতা:
শ্রীমঙ্গলে সন্ত্রাসী হামলায় বাংলাদেশী বংশদ্ভেূাত বৃটিশ নাগরিকসহ গুরুতর আহত হয়েছেন দুইজন। আহত অবস্থায় লন্ডন প্রবাসী আব্দুল আহাদ ও ব্যবসায়ী সফিকুল ইসলাম হেলাকে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

গত বৃহস্পতিবার দুপুরে শহরের মৌলভীবাজার রোডস্থ রহিম মার্কেটের সৈয়দ ট্রেডিং নামক ব্যবসা প্রতিষ্ঠানে এ হামলা চালানো হয়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে শ্রীমঙ্গল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন স’মিল ব্যবসায়ী সফিকুল ইসলাম হেলাল।

মামলার বিবরণে জানা যায়, সেনেটারী মালামাল ক্রয় করার জন্য সৈয়দ ট্রেডিং নামক ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে সাবস্থ্যকৃত এ গ্রেডের মাল না দিয়ে বি গ্রেডের মাল দিতে চাইলে দু’পক্ষের মধ্যে তর্ক বির্তক সৃর্ষ্টি হয়। এর এক পর্যায়ে একদল সন্ত্রাসী রামদা, লোহার পাইপ ও রড দিয়ে লন্ডন প্রবাসী আব্দুল আহাদ ও ছ’মিল ব্যবসায়ী সফিকুল ইসলাম হেলাল এর উপর হামলা চালায়। তখন এলাকাবাসী রক্তাক্ত জখম অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।

কর্তব্যরত চিকিৎসক জানান, আহত আহাদের মাথায় ৮টি শিলাই দেওয়া হয়েছে। এ ঘটনায় সৈয়দ ট্রেডিং এর মালিক জহির মিয়া, ম্যানেজার মনসুর মিয়া এবং রাজপুর গ্রামের মৃত সালাম মেম্বার ছেলে মুহিত মিয়াকে আসামী করে শ্রীমঙ্গল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হযেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহবুবুর রহমান জানান, আসামীদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। খুব দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেফতার করে কোর্টে সোপর্দ করা হবে।

সূত্র : ডেইলি সিলেট