বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

কমলগঞ্জে দিনে দুপুরে স্কুল শিক্ষিকার বাসার দরজা ও গ্রীল ভেঙ্গে দুঃসাহসিক চুরি



শমশেরনগর প্রতিনিধি ॥
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে বাসায় লোকজন না থাকায় দিনের বেলা এক স্কুল শিক্ষিকার বাসার পিছনের  দরজা ও গ্রীল ভেঙ্গে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। গত মঙ্গলবার (২০ অক্টোবর) বেলা ১১টা থেকে বিকাল ৫টার মধ্যে শমশেরনগর মোকাম বাজার এলাকায় এ ঘটনাটি ঘটে।
বাসার ভাড়াতে শমমেরনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষিকা  সৈয়দা শাহানারা আক্তার বলেন, তারা একটি সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে মঙ্গলবার সকাল পৌণে ১১টায় তিনি স্বামী সন্তানসহ বাসা তালাবদ্ধ করে গিয়েছিলেন। বিকাল পাঁচটায় বাসায় ফিরে দেখেন পিছনের একটি দরজা ভেঙ্গে চোরচক্র প্রবেশ করে দ্বিতীয় দফার লোহার গ্রীল ভেঙ্গে ভিতরে প্রবেশ করে সবগুলো আলমারীর কাপচোপড়সহ সামগ্রী তছনছ করে। চোরচক্র একটি ল্যাপটপ, ৫ ভরি ওজনের এক সেট স্বর্ণালঙ্কার ও নগদ ২০ হাজার টাকা নিয়ে যায়। বিষয়টি শশশেরনগর পুলিশ ফাঁড়িতে অবহিত করলে ফাঁড়ির দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা উপ পরিদর্শক মতিউর রহমান ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। এ বিষয়ে থানায় লিখিত একটি অভিযোগ দিবেন বলে স্কুর শিক্ষিকা জানান। তবে বুধবার বিকাল চারটা পর্যন্ত কমলগঞ্জ থানায় কোন অভিযোগ হয়নি।
শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা উপ পরিদর্শক মতিউর রহমান বাসার পিছনের দরজা ও লোহার গ্রীল ভেঙ্গে চুরির সত্যতা নিশ্চিত করে বলেন জোর তদন্ত চলছে। তিনি আরও বলেন, বাসায় রেঅকজন না থাকার সুয়োগে সম্ভবত বেলা ১১টা থেকে বিকাল ৫টার মধ্যে এ ঘটনাটি ঘটে।