বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

র‌্যাবের অভিযানে ২৫ লক্ষ টাকার গাঁজা-জীপসহ ১ জন আটক



Image শ্রীমঙ্গল প্রতিনিধি ।।
র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা ৫০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী ও একটি জলপাই রঙয়ের জীপ গাড়ি আটক করেছে। আটককৃত গাঁজার খুচরা বাজার মূল্য ২৫ লক্ষ .টাকা হবে বলে র‌্যাব জানিয়েছে।

শ্রীমঙ্গল র‌্যাব ক্যাম্প কার্যালয়ে বুধবার ৯ সেপ্টেম্বর বেলা ১১টায় এক প্রেস ব্রিফিং এ র‌্যাব শ্রীমঙ্গল ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের সদস্যরা মঙ্গলবার সন্ধ্যায় মৌলভীবাজারের সীমান্তবর্তী মনতলা থেকে মাদক বহন করা একটি জীপ গাড়িকে অনুসরণ করে। এরপর রাত সাড়ে ১১টায় হবিগঞ্জ জেলার চুনারুঘাটের উবাহাটা শায়েস্তাগঞ্জ গোল চত্বরের উভয় পার্শ্বে জালালের চা এর দোকানের সামনে চেকপোস্ট স্থাপন করে জলপাই রঙয়ের জীপ নম্বর (দ ল ন -১৬২) তল্লাসী করে আহমেদ শওকত (৩৪) কে আটক করা হয়। আটক শওকত মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের বর্ষিজুরা গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। এদিকে মাদক ব্যবসায় ব্যবহৃত জীপটি কূটনৈতিকরা ব্যবহার করেন বলে র‌্যাব জানায়।

আটককৃত গাঁজার মূল্য ২৫ লক্ষ টাকা হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। আটক শওকতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে এবং এবিষয়ে অভিযান অব্যাহত রয়েছে বলে এএসপি জানান।