শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

কমলগঞ্জে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ



Pic-Rpur
কমলকুঁড়ি রিপোর্ট ॥
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে অসহায় দুঃস্থদের মধ্যে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিকভাবে চাল বিতরণের শুভ উদ্বোধন করেন সাবেক চিফ হুইপ ও মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি।
বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে রহিমপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল এর সভাপতিত্বে ও ডিজিটাল সেবা কেন্দ্রের উদ্যোক্তা এনামুল হোসেন এর পরিচালনায় চাল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আছাদুজ্জামান প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সাবেক চিফ হুইপ আব্দুল শহীদ এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। খুব শীঘ্রই বাংলাদেশ একটি অগ্রসর, উন্নয়নশীল ও গণতান্ত্রিক দেশ হিসেবে বিশ্বের কাছে পরিচিতি লাভ করবে। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে গরীব-দু:খী মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটছে। এই সরকারের আমলে কেউ না খেয়ে মারা যাবে না।
কমলগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আছাদুজ্জামন জানান, এবারের পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কমলগঞ্জ উপজেলায় মোট ৬৯.০৪ মে:টন চাল বরাদ্ধ করা হয়। তন্মধ্যে রহিমপুর ইউনিয়নে ৯ মে: টন, পতনঊষারে ৭ মে: টন, মুন্সীবাজারে ৫ মে: টন, শমশেরনগরে ৭ মে: টন, কমলগঞ্জ সদরে ৭ মে: টন, আলীনগরে ৭.০২০ মে: টন, আদমপুরে ১১ মে: টন, মাধবপুরে ৮ মে: টন, ইসলামপুরে ৭.০৬৪ মে: টন ও পৌরসভায় ১৫ মে: টন চাল ১০ কেজি করে ৭ হাজার ৩৮৪ জন কে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।