শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

মৌলভীবাজারে বাস-সিএনজি শ্রমিকদের মধ্যে সংঘর্ষে আহত ১৫ : ৮টি গাড়ি ভাঙচুর



মৌলভীবাজার সংবাদদাতা::
মৌলভীবাজারে বাস ও সিএনজি শ্রমিকদের মধ্যে ব্যাপক সংঘর্সে উভয় পক্ষের ১৫ জন আহত হয়েছে। এই সংঘর্ষেও ঘটনা গতকাল শনিবার বিকাল ৪টায় চাঁদনীঘাট বাস ও সিএনজি স্ট্যান্টে ঘটে । এ সময় উত্তেজিত শ্রমিকরা ৭টি অটোরিক্সা ও ১টি বাসে ভাংচুর চালায়। ঘটনা চলাকালে প্রায় এক ঘন্টা ঢাকা –বিয়ানিবাজার ভায়া মৌৗলভীবাজার সড়কে যান চলাচল বন্ধ থাকে । পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলে যানবাহন চলাচল স্বাভাবিক হয় ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেল আনুমানিক ৪টায় গাড়ী পার্কিংকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়। এ সময় বিপুল সংখ্যক শ্রমিক লাঠি-সোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে । এসময় উত্তেজিত বাস শ্রমিকরা ৭টি সিএনজি এবং সিএনজি শ্রমিকরা ১টি বাস ভাংচুর করে । উভয় পক্ষের ১৫ জন শ্রমিক আহত হয়। আহতদের মধ্যে লিটন মিয়া , তছলিম মিয়া (২২) ও বক্কর-(৩৮) এর অবস্থা গুরুতর বলে জানায় শ্রমিকরা ।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করেমৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করে। সংঘর্ষ চলাকালে ঢাকা-বিয়ানিবাজার ভায়া মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের মৌলভীবাজার-কুলাউড়া অংশে যোগাযোগ প্রায় ১ ঘন্টা বন্ধ ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে পৌছে অনেক চেষ্টা করে নিয়ন্ত্রনে আনে।

এ ব্যাপারে জানতে মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ অপারেশন আব্দুস ছালেকের সাথে যোগযোগ করলে তিনি বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে বলে জানান ।