শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর আদর্শে বাংলাদেশ গড়তে হলে তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে –উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি



কমলকুঁড়ি রিপোর্ট ॥

Pic---Kamalgonj_Juboligue---02[1]
জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ ও মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি বলেছেন, শোষণ-বৈষম্যহীন, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দেশের সবাইকে একযোগে কাজ করে যেতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেশপ্রেম, বিপ্লবী চেতনা, সহনশীলতা, মহত্ব, উদারতা, ত্যাগ, দুরদর্শী চিন্তা, মানুষের প্রতি সহমর্মিতা-ভালোবাসা ও মমত্ব সমগ্র বাঙালি জাতির জন্যই অনুকরণীয়-অনুসরণীয়। আজ অনেকেই বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে প্রশ্ন তুলতে চান, তারা ইতিহাসকে অস্বীকার করতে চান। কিন্তু বঙ্গবন্ধু সারা জীবন নিজে কষ্ট স্বীকার করে এদেশের মানুষ ও স্বাধীনতার জন্য কাজ করে গেছেন। তিনি দুঃখী মানুষের পাশে থেকেছেন। তাই তাঁর আদর্শে বাংলাদেশ গড়তে হলে তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ইতিহাসকে বিকৃতির হাত থেকে রক্ষা করতে হবে। তিনি বুধবার সন্ধ্যা ৭ টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে ভানুগাছ চৌমুহনা চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
কমলগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মোশাহীদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম. মোসাদ্দেক আহমেদ মানিক, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, জেলা যুবলীগ সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক নাহিদ আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, আওয়ামীলীগ নেতা বদরুল আলম জেনার, মামুনুর রশীদ ভূঁইয়া, উপজেলা যুবলীগের সহ সভাপতি প্রকৌশলী তওফিক আহমদ বাবু, সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন আহমদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. সানোয়ার হোসেন, পৌর যুবলীগ সভাপতি মো. জুয়েল আহমদ, যুবলীগ নেতা শামসুর রহমান, রনজিত অধিকারী, দেবাশীষ চক্রবর্তী শিপন, ছাত্রলীগ নেতা আনোয়ার পারভেজ আলাল প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি আরও বলেন, বঙ্গবন্ধু হত্যাকারীদের বাংলার মাটিতেই বিচার হবে। যারা বিদেশে পালিয়ে আছে তাদেরকে ধরে এনে এদেশের মাটিতেই বিচার করা হবে।