শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

সাংবাদিকদের সাথে মৌলভীবাজারের নবাগত পুলিশ সুপারের মতবিনিময় ও ইফতার মাহফিল



unnamedএম. মছব্বির আলী:
মৌলভীবাজারের পুলিশ সুপার এর উদ্যোগে মৌলভীবাজার জেলা সদরে কর্মরত গনমাধ্যম কর্মীদের নিয়ে এক মতবিনিময় সভা ও ইফতার মাহফিল আয়োজন করা হয়। ২৪ জুন বুধবার মৌলভীবাজার পুলিশ সুপার কর্যালয়ের হলরুমে এ মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় নবাগত পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ শাহ জালাল সাংবাদিকদের উদ্দ্যেশ্য করে বলেন, আপনারা দীর্ঘ দিন ধরে একই এলাকায় কাজ করছেন, তাই এই এলাকা সম্পর্কে আপনাদের ধারণা অনেক বেশী। এই এলাকার বিভিন্ন ধরণেন তথ্য উপাত্ত রয়েছে আপনাদের কাছে। আমরা পরস্পর সহযোগী হয়ে দেশের উন্নয়নের একযোগে কাজ করলে অপরাধ নিয়ন্ত্রনে সহায়ক হবে।

অনুষ্ঠানে জেলা পুলিশের পক্ষে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) জাহিদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (এসবি) মোঃ খায়রুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আশরাফুল ইসলাম, সহকারি পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা। অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মডেল থানার অফিসার্স ইনচার্জ আব্দুস ছালেক, জেলা গোয়েন্দা সংস্থার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও জেলা বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহ অন্যান্য কর্মকর্তা।

সাংবাকিদের মধ্যে বক্তব্য রাখেন মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি ও চ্যানেল আই প্রতিনিধি এম এ সালাম, প্রেসক্লাবের সহ-সভাপতি ও কালের কন্ঠের স্টাফ রিপোর্টার আবদুল হামিদ মাহবুব, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এনটিভি প্রতিনিধি এস এম উমেদ আলী, আজকের পত্রিকার স্টাফ রিপোর্টার সরওয়ার আহমদ, দৈনিক বাংলারদিন পত্রিকার সম্পাদক বকসী ইকবাল আহমদ, মাছরাঙ্গা টিভির প্রতিনিধি ফেরদৌস আহমদ, বৈশাখী টিভির জেলা প্রতিনিধি শেখ সিরাজুল ইসলাম সিরাজ, দেশটিভির প্রতিনিধি সালেহ এলাহি কুটি, বিটিভি প্রতিনিধি হাসানাত কামাল, এসএটিভির প্রতিনিধি পান্না দত্ত প্রমুখ।

মতবিনিময় সভায় জেলায় কর্মরত ইলেক্ট্রনিক্স, প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।