শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

শিক্ষার্থীদের পড়াশুনার মাধ্যমে প্রতিযোগিতায় অবর্তীণ হতে হবে || শেভরন বৃত্তি প্রদান অনুষ্ঠানে ম্যানেজার বদরুদ্দোজা বদর



Jahiria-MU-High-School

শেভরন শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে শেভরন বাংলাদেশ-এর ম্যানেজার বদরুদ্দোজা বদর বলেন, বর্তমানে আর্থ-সামাজিক অবস্থা বিবেচনায় আমাদের পড়াশুনার বিকল্প নেই। আমাদের পড়াশুনার মাধ্যমে প্রতিযোগিতায় অবর্তীণ হতে হবে।

সিলেট মহানগরীর এয়ারপোর্ট উচ্চ বিদ্যালয়ে আজ ১৮ জুন বৃহস্পতিবার বিকেলে শেভরন শিক্ষা কর্মসূচীর আওতায় বাংলাদেশ ডেভেলপমেন্ট সার্ভিস সেন্টার (বিডিএসসি)-এর উদ্যোগে আয়োজিত শেভরণ শিক্ষাবৃত্তি ও উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক মুন্সী সামসুদ্দীন আহম্মেদ। বিশেষ অতিথি ছিলেন শেভরন বাংলাদেশ-এর জ্যেষ্ঠ সমন্বয়কারী (কমিউনিটি এনগেজমেন্ট) পারভেজ কামাল পাশা, বিডিএসসি’র টীম লিডার জহুরুল ইসলাম। আরো বক্তব্য রাখেন সহকারী শিক্ষক হাসমত আলী, শামীম হোসেন সরকার, সুমাইয়া আক্তার মিতু। আরো উপস্থিত ছিলেন, বিডিএসসি’র প্রজেক্ট অফিসার অলিয়ার রহমান, সহকারী ফজলুল করিম, শাহ আলম ইব্রাহিম, মোঃ জমিসমুদ্দীন প্রমুখ।

জহিরিয়া এম, ইউ উচ্চ বিদ্যালয়ে শেভরণ শিক্ষাবৃত্তি বিতরণ

সকালে জহিরিয়া এম, ইউ উচ্চ বিদ্যালয়ে শেভরণ শিক্ষাবৃত্তি ও উপকরণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট সদর ইউএনও মীর মোঃ মাহবুবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন শেভরন বাংলাদেশ-এর জ্যেষ্ঠ সমন্বয়কারী (কমিউনিটি এনগেজমেন্ট) পারভেজ কামাল পাশা, বিডিএসসি’র টীম লিডার জহুরুল ইসলাম। আরো বক্তব্য রাখেন সহকারী শিক্ষক রিপন সাহা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধান শিক্ষক রুহুল আমীন।

অনুষ্ঠানে উভয় স্কুলে ৭৫ শিক্ষার্থীদের প্রত্যেককে নগদ তিন হাজার টাকা ও শিক্ষা উপকরণ প্রদান করা হয়েছে। উল্লেখ্য, শিক্ষা উপকরণ হিসেবে একটি ব্যাগ, ১২টি খাতা, ২০টি পেন, ৬টি পেন্সিল, ৪টি করে রাবার ও কার্টার, একটি করে জ্যামিতি বক্স ও স্কেল দেয়া হয়েছে।  প্রেস বিজ্ঞপ্তি