শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
Sex Cams

বাজেট পেশ করার আগেই দ্রব্যমূল্যের দাম বৃদ্ধিতে কমলগঞ্জে দুর্ণীতি প্রতিরোধ কমিটির সভায় উদ্বেগ



কমলগঞ্জ(মৌলভীবাজার)সংবাদদাতা
আগামী জাতীয় বাজেট পেশ করার আগেই দ্রব্যমূল্যের দাম বৃদ্ধিতে কমলগঞ্জ উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটি উদ্বেগ প্রকাশ করেছে। শনিবার বিকাল চার টায় কমলগঞ্জ উপজেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় এই উদ্বেগ প্রকাশ করা হয়।
দুর্ণীতি প্রতিরোধ কমিটি কমলগঞ্জ উপজেলা কমিটির সভাপতি প্রাক্তন অধ্যক্ষ রসময় মোহান্ত এর সভাপতিত্বে ও সম্পাদক মোশাহিদ বক্ত চৌধুরীর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুদুক হবিগঞ্জ-মৌলভীবাজার জেলার উপপরিচালক মো. আবুল হোসেন। সভায় বক্তব্য রাখেন, কমিটির সদস্য সাংবাদিক ডা. আব্দুল হান্নান চিনু, মুন্না রায়, সৌদামনি শর্ম্মা, নীহারেন্দু ভট্রাচার্য্য প্রমুখ।
সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, রাজনৈতিক সদিচ্ছা থাকলে দেশের আশি ভাগ দুর্ণীতি বন্ধ হয়ে যাবে। মানুষ দুর্ণীতি করে অভাব ও স্বভাবের কারনে। স্বভাবের কারণে দুর্ণীতি হয় বড়। আর অভাবের কারনে দুর্ণীতি করে তা সহনীয়। তিনি আরও বলেন, আগামী জাতীয় বাজেটে সরকারী চাকুরীজীবীদের বেতন বৃদ্ধিতে দেশের ১৫ কোটি মানুষ এই দুর্ভোগ পোহাবে। বাজেট পেশ করার আগেই দ্রব্যমূল্যের দাম বাড়তে শুরু করেছে, এটি দূর্নীতির একটি বড় অংশ। সবাইকে ঐক্যবদ্ধভাবে দূর্ণীতি মুক্ত সমাজ গঠনে এগিয়ে আসতে হবে।