রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
Sex Cams

জুড়ীতে সেন্ট্রাল জেনারেল হসপিটালের উদ্বোধন



Juri Haspatal

 
এম. মছব্বির আলী :

“সেবার গুণগত মান বজায়ে আমরা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ” এই শ্লোগানে মানবসেবার গুণগত মান নিশ্চিত ও সুচিকিৎসা প্রদানের লক্ষ্যে মৌলভীবাজারের জুড়ীতে “সেন্ট্রাল জেনারেল হসপিটাল” এর শুভ উদ্বোধন করা হয়েছে। ২০মে বুধবার দুপুরে জুড়ী-বড়লেখা সড়কের জাঙ্গিরাই-এ হাসপাতালের উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ও মৌলভীবাজার-১ (জুড়ী-বড়লেখা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন। পরে উদ্বোধনী  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন তিনি। হুইপ আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন বলেন, অসহায় এবং অসুস্থ মানুষের পাশে দাড়ানোর জন্য হাসপাতাল স্থাপন নিঃসন্দেহে একটি মহৎ কাজ। হাসপাতাল প্রতিষ্ঠা করে এ কাজের অংশীদার হলেন এই হাসপাতালের প্রতিষ্টাতারা। সুচিকিৎসা ও সেবা প্রদানের মাধ্যমে হাসপাতালটি এগিয়ে যাবে বলে আমি আশা করছি।
জুড়ী সদর জায়ফরনগর ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোসলেহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন, জুড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রনজিতা শর্মা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব শফিক আহমেদ, ফুলতলা ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান মোঃ মাসুক আহমদ, উপজেলা ভারপ্রাপ্ত স¦াস্থ্য কর্মকর্তা ডাঃ কামরুজ্জামান। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জায়ফরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজমুল ইসলাম, উপজেলা স¦াস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ জাহিদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী সাঈফুল আজম, জুড়ী থানার অফিসার ইনচার্জ হামিদুর রহমান সিদ্দিকী পিপিএম, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার আব্দুল মতিন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক রিংকু রঞ্জন দাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখরুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সেন্ট্রাল জেনারেল হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক সাংবাদিক সাইফুল ইসলাম সুমন। অনুষ্ঠানে অতিথিদের ক্রেস্ট প্রদান করেন হসপিটালের চেয়ারম্যান জহির উদ্দিন শামীম, ভাইস চেয়ারম্যান নান্টু দত্ত ও ভাইস চেয়ারম্যান হুসনা বেগম।