মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

২০১৫ সালের আব্দুল মন্নান স্মৃতি পদক পেলেন কমলগঞ্জের সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু



3 copy
কমলকুঁড়ি রিপোর্ট
হাফিজা খাতুন মেমোরিয়াল ট্রাস্ট কর্তৃক পদত্ত ২০১৫ সালের জন্য আব্দুল মন্নান স্মৃতি পদক পেলেন মৌলভীবাজারের কমলগঞ্জের সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু ও ঢাকার ম্যাথ অলিম্পিয়াড সম্পাদক মুনির হাসান। বুধবার (৮ এপ্রিল) বিকেল ৫টায় হাফিজা খাতুন মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে বিশ্ব সাহিত্য কেন্দ্রে “ জনসেবায় বিজ্ঞান”  নামক এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে আব্দুল মন্নান চৌধুরী স্মৃতি পুরষ্কার প্রদান করা হয় প্রখ্যাত বিজ্ঞান সংগঠক ও ম্যাথ অলিম্পিাড কমিটির সাধারণ সম্পাদক মুনির হাসান ও কমলগঞ্জের নিরলস সমাজকর্মী সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জুকে।
অনুষ্ঠানে হাফিজা খাতুন মেমোরিযাল ট্রাস্টের দীর্ঘ ১৪ বছরের কাজ পর্যালোচনা করে বক্তব্য রাখেন ট্রাস্টি ড: আবেদ চৌধুরী। বিজ্ঞান শিক্ষার ভবিষ্যত নিয়ে বক্তব্য রাখেন মুনির হাসান এবং  সমাজ উন্নয়নে শিক্ষার ভূমিকা নিয়ে বক্তব্য রাখেন সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু।
অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন অধ্যাপক জামিলুর রেজা চৌদুরী, অধ্যাপক আব্দুল্লাহ আবু সায়ীদ, গণিতবিদ অধ্যাপক লুৎফুজ্জামান, গণিতবিদ অধ্যাপক খেঅদাদাত খান ও ২০১৪ সালের পদক প্রাপ্ত বিশিষ্ট লেখক, গবেষক ও শিক্ষক ড. শোয়াইব জিবরান।