বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

শমশেরনগরে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে যুবক-যুবতী আটক



কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর এয়ারপোর্ট রোড এলাকা থেকে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে যুবক-যুবতীকে আটক করেছে পুলিশ। আটককৃত কমলগঞ্জ থানায় সোপর্দ্দ করা হয়েছে।
শমশেরনগর পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে একটি প্রাইভেট কারের মধ্যে অপরিচিত যুবক-যুবতীর অসামাজিক কার্যকলাপের বিষয়টি দেখে শমশেরনগর সিএনজি ষ্ট্যান্ডের চালকরা স্থানীয় পুলিশ ফাঁড়িতে খবর দেয়। খবর পেয়ে ফাঁড়ির এএসআই জিয়াউল ইসলাম একদল পুলিশ নিয়ে যুবক-যুবতীকে আটক করেন। আটককৃতরা হলেন মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের আং মালিকের ছেলে আবুল কাশেম (১৮) ও শমশেরনগর জুঁই বিউটি পার্লারের কর্মী পপি চৌধুরী (১৫)। আটককৃতদের রোববার বিকেলে কমলগঞ্জ থানায় সোপর্দ্দ করা হয়েছে বলে শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মতিউর রহমান নিশ্চিত করেছেন।
কমলগঞ্জ থানার ওসি মো. এনামুল হক রোববার সন্ধ্যায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় লোকজন প্রেমিক যুগলকে আটক করে পুলিশে সোপর্দ্দ করেছে। অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্য পুলিশ তাদের থানায় এনেছে। আটককৃতদের অভিভাবকদের খবর দেয়া হয়েছে। অভিভাবক আসলে তাদের কাছে তুলে দেয়া হবে।