বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

জুনেল আহমেদ তরফদার ফুটবল টুর্ণামেন্ট ২০১৫ এর সমাপনী আজ



111
কমলকুঁড়ি রিপোর্ট ॥
আজ রবিবার ১৯ এপ্রিল। কমলগঞ্জ উপজেলার ছয়কুট নতুনবাজার (কালীমন্দির) সংলগ্ন মাঠে জুনেল আহমেদ তরফদার ফুটবল টুণামেন্টের সমাপনী খেলা অনুষ্ঠিত হবে। গতরাতে বৃষ্টি হওয়ায় মাঠে কিছুটা পানি জমেছে। সকাল থেকে পানি নিষ্কাশনের জন্য মাঠে কাজ চলছে। বিকাল ৩টায় শুরু হবে সমাপনি খেলা। খেলায় অংশ নেবে সৈয়দ ইব্রাহীম আলী স্মৃতি সংসদ কুলাউড়া বনাম মুহিবুর ফুটবল একাদশ ইনাতগঞ্জ, নবীগঞ্জ।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন মহান জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদ এমপি।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, রহিমপুর ইউপি (স্বর্ণপদকপ্রাপ্ত) চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, রহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ, মুন্সীবাজার ব্যবসায়ী সমিতি ও কালী প্রসাদ উচ্চ বিদ্যালয় পরিচালনায় কমিটির সভাপতি জুনেল আহমেদ তরফদার, এডেনবরা স্কটল্যান্ড বাংলাদেশ সমিতির সহসভাপতি আহমদ আলী জুবু, কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি, সৈয়দ সামছুল ইসলাম সায়েম।
পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি মো: আজমত উল্ল্যা।
অনুষ্ঠানে চ্যাম্পিয়ান দলকে একটি ওয়ালটন ফ্রিজ ও নগদ ১০ হাজার টাকা ও রানার্সআপকে ১টি ওয়ালটন ২১ইঞ্চি  রঙিন টেলিভিশন ও নগদ ৫ হাজার টাকা প্রদান করা হবে।

উক্ত খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান উপভোগ করার জন্য সর্বস্তরের জনসাধারণকে টুর্ণামেন্টর পরিচালনা কমিটির পক্ষ থেকে আহবান করা যাচ্ছে। ইতিমধ্যে মাঠ ও মাঠের আশপাশ বিভিন্ন রকম বেষ্টুনী দিয়ে সাজানো হয়েছে।