শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

কমলগঞ্জের ঠিকাদারের চুরি যাওয়া মোটর সাইকেল শ্রীমঙ্গল থেকে উদ্ধার



কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদ কমপ্লেক্সেও এলজিইডি অফিস সম্মুখ হতে প্রথম শ্রেনীর ঠিকাদার বিকাশ পালের চুরি হওয়া হোন্ডা প্লাস মোটর সাইকেলটি শ্রীমঙ্গল উপজেলার হবিগঞ্জ রোড এর এনা বাস কাউন্ডার এর সামনে থেকে শ্রীমঙ্গল পুলিশ উদ্ধার করেছে।
মোটর সাইকেলের মালিক ঠিকাদার বিকাশ পাল জানান, গত ১২ মার্চ কমলগঞ্জ উপজেলা এলজিইডি অফিসে একটি জরুরী কাজে আসেন। অফিসের ভিতর হতে বের হয়ে তার ব্যবহুত মোটর সাইকেল কালো রংঙ্গের হোন্ডা প্লাস( অনটেষ্ট) টি খুজে পাননি। চুরি হবার পর অনেকস্থানে খুজাখুজি করলে কোন ফল পাননি। অবশেষে গত সোমবার খবর পান শ্রীমঙ্গল থানা পুলিশ একটি মোটর সাইকেল উদ্ধার করেছে। মালিক বিকাশ পাল কমলগঞ্জ উপজেলা ঠিকাদার সমিতির কোষাধ্যক্ষ মোঃ জুয়েল আহমেদকে নিয়ে শ্রীমঙ্গল থানায় যোগাযোগ করলে এসআই সৈয়দ মাহবুব ও এসআই গিয়াস আহমেদ উদ্ধার করা মোটর সাইকেলটি দেখালে তিনি মোটর সাইকেলটি সনাক্ত করেন। কাগজ পত্র দেখিয়ে মঙ্গলবার বিকালে শ্রীমঙ্গল থানা থেকে মোটর সাইকেলটি নিয়ে আসেন কমলগঞ্জে।
শ্রীমঙ্গল থানার এসআই সৈয়দ মাহবুব জানান, উদ্ধারকৃত মোটর সাইকলেটি হবিগঞ্জ রোডস্থ এনা কাউন্ডারে সামনে ফেলে রেখে বাসে উঠে একটি লোক চলে যায়। স্থানীয় দোকানী মোটর সাইকেলটি কেউ না নেওয়ায় ১৩ মার্চ শ্রীমঙ্গলথানা পুলিশকে অবগত করলে তারা মোটর সাইকেলটি উদ্ধার করেন।