শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

কমলগঞ্জে অনুর্ধ্ব-১৬ ক্রিকেট খেলোয়াড়দের মাসব্যাপী প্রশিক্ষন সম্পন্ন তোমরাই হতে পারো আগামী প্রজন্মের সাকিব, তামিমদের মতো জাতীয় খেলোয়াড় —উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি



কমলকুঁড়ি রিপোর্ট ॥
জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি বলেছেন, আজকের প্রজন্মের ক্রিকেট খেলোয়াড়রা উন্নত প্রশিক্ষনের মাধ্যমে আগামী দিনের বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব, তামিমদের মতো জাতীয় দলের খেলোয়াড় হিসাবে গড়ে তুলতে পারবে। লেখাপড়ার পাশাপাশি ক্রিকেট চর্চা করতে হবে। বর্তমান সরকার ক্রীড়ার উন্নয়নে নানা প্রদক্ষেপ নিয়েছে। তিনি বলেন, কমলগঞ্জ খেলাধুলায় সুনাম রয়েছে। তিনি আগামীতে একটি ক্রিকেট গোন্ডকাপ আয়োজনের ১ লাখ টাকা দেয়ার ঘোষনা দেন। তিনি রোববার বিকাল ৫টায় জেলা ক্রীড়া অফিস ও কমলগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে মৌলভীবাজারের কমলগঞ্জ মডেল স্কুল এন্ড কলেজ মাঠে মাসব্যাপী অনুর্ধ্ব-১৬ ক্রিকেট প্রশিক্ষনের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
কমলগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও ইউএনও মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞার সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক আনোয়ার হোসেনের পরিচালনায় সমাপনী অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী, মৌলভীবাজার জেলা ক্রীড়া অফিসার মনোরঞ্জন দে, উপজেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন, শ্রীমঙ্গল পৌর আওয়ামীলীগের সভাপতি সাহাদাত হোসেন প্রমুখ। অনুষ্টানের শুরুতেই অতিথিদেরকে ফুুল দিয়ে বরণ করে নেয়া হয়। অনুষ্টানে শেষ পর্যায়ে অতিথিরা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর আওতায় মাসব্যাপী চলা কমলগঞ্জ উপজেলার বাছাইকৃত ৩০জন ক্রিকেটদের হাতে সনদপত্র তুলে দেন।