শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জের মুন্সীবাজার কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ে দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে খাতা, কলম ও নগদ অর্থ বিতরণ



DSC03506
কমলকুঁড়ি রিপোর্ট ॥
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ের দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে খাতা, কলম ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। রবিবার ১৫ ফেব্রুয়ারি বেলা ১টায় স্থানীয় কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ের হল রুমে বিদ্যালয় পরিচালনা কমিটির শিক্ষানুরাগী সদস্য হামিদুল হক টৌধুরী বাবরের ভাগিনী যুক্তরাজ্য প্রবাসী নুসরাত রেনভী মালিক এর আর্থিক সহযোগিতায় এসব বিতরণ করা হয়।
বিদ্যালয় পরিচালনায় কমিটি, মুন্সীবাজার ব্যবসায়ী সমিতি ও রহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ জুনেল আহমেদ তরফদারের সভাপতিত্বে ও বিদ্যালয় পরিচালনায় কমিটির শিক্ষানুরাগী সদস্য হামিদুল হক চৌধুরী বাবরের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব তরফদার। বিশেষ অতিথি ছিলেন যুক্তরাজ্য প্রবাসী বাংলাদেশ সমিতির এজেম্ভরা, (স্কটল্যান্ড) এর সহসভাপতি আহমদ আলী জুবু, কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, যুক্তরাজ্য প্রবাসী সৈয়দা সুলতানা বেগম লাকী। স্বাগত বক্তব্য রাখেন কালী প্রসাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সত্যেন্দ্র কুমার পাল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ে পরিচালনা কমিটির সদস্য শামছুদ আহমদ, ফজলুল কবির তরফদার হেলাল, ইলিয়াছ মিয়া,  মুন্সীবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শফিকুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগ সহসভাপতি বিধান দাস চৌধুরী, রহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক দিপক কান্তি রায় দিপু, ব্যবসায়ী আবেদ হোসেন টিপুসহ শিক্ষক মন্ডলী, ব্যবসায়ী ও ছাত্রছাত্রীবৃন্দ।
অনুষ্ঠানে যুক্তরাজ্য প্রবাসী নুসরাত রেনভী মালিক এর পক্ষ থেকে বিদ্যালয়ে দরিদ্র তহবিলে ২০ হাজার টাকা, দরিদ্র ৮৩ জন শিক্ষার্থীকে নগদ ২০০ টাকা করে ১৬ হাজার ৬০০ টাকা, খাতা ও কলম প্রদান করা হয়। এছাড়া যুক্তরাজ্য প্রবাসী আহমদ আলী জুবু ১০ হাজার টাকা নগদ প্রদান করেন।
বক্তরা যুক্তরাজ্য প্রবাসী নুসরাত রেনভী মালিককে ধন্যবাদ জানান এবং প্রবাসীদের এভাবে এগিয়ে আসার আহবান জানান।