শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

মুন্সীবাজারে খাইরুনেচ্ছা হাফিজিয়া ইবতেদায়ী মাদ্রাসা শাখার দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাষ্টের বিদায়ী অনুষ্ঠান



gggg
কমলকুঁড়ি রিপোর্ট ॥
কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজারস্থ পরানধরে খাইরুনেচ্ছা হাফিজিয়া ইবতেদায়ী মাদ্রাসা শাখার দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাষ্টের বিদায়ী অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভা, শিক্ষার্থীদের মধ্যে ড্রেস ও ধর্মীয় বই ও পুরষ্কার বিতরণ ১৫ জুলাই বুধবার মাদ্রাসার হলরুমে অনুষ্ঠিত হয়। ট্রাষ্টের নাজির জাকের সিদ্দিকীর সভাপতিত্বে ও ক্বারী আব্দুল জলিলের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মইদাইল মাদ্রাসা প্রিন্সিপাল মাও: মো: আহমদ হোসাইন চৌধুরী। উপস্থিত ছিলেন মাদ্রাসার সাধারণ সম্পাদক মুন্সীবাজার ইউপি সদস্য শফিকুর রহমান, মাও: তরাজুল ইসলাম, সুপার মাও: ক্বারী মো: নজরুল ইসলাম, সহ সুপার মাও: ক্বারী মাহমুদুর রহমান, প্রধান ক্বারী আবু বক্কর সিদ্দিকী, মাও: ক্বারী সালাহউদ্দিন খান, মাও: ক্বারী ফয়ছল আহমদ, মাও: ক্বারী সৈয়দ আজহারুল ইসলাম, ক্বারী সাকের আহমদ, সৈয়দ ফজলে রাব্বী, রুহুল আমীন লিমন, মুরাদ আহমদ তরফদার প্রমুখ।
অনুষ্ঠানে পরানধর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী এনামুল হক কর্তৃক মাদ্রাসার শিক্ষার্থীদের কাপড়  ড্রেস প্রদান করা হয়। অনুষ্ঠানে ধর্মীয় বই ও পুরষ্কার প্রদান করা হয়েছে।
লুৎফুর রহমান তরফদার মামুন কর্তৃক মাদ্রাসা প্রতিষ্ঠাতা করেন। প্রতিষ্ঠা লগ্ন এর পর থেকে ২০১০ সাল থেকে শুরু করে ২০১৫ পর্যন্ত অত্র মাদ্রাসায় দ্বীন শিক্ষা, কোরআন শিক্ষা, ইসলামী মসলা মাসায়েল সম্পর্কে ইলমে কিরাতের খিদমত করে আসছে।