মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজারের নলদাঁড়িয়া গ্রামে সিলেট বিভাগীয় যোগী সম্মেলনী কেন্দ্রীয় কমিটির উৎসাহ ও প্রেরণায় সার্বজনীন উপনয়ন সংস্কার অনুষ্ঠিত



1110

কমলকুঁড়ি রিপোর্ট ॥
মৌলভীবাজারের সদর উপজেলার কনকপুর ইউনিয়নের নলদাঁড়িয়া গ্রামের সুধাময় দেবনাথ এর বাড়িতে ২০ মে বুধবার সিলেট বিভাগীয় যোগী সম্মেলনী কেন্দ্রীয় কমিটির উৎসাহ  ও প্রেরণায় সার্বজনীন উপনয়ন সংস্কার উপলক্ষে ধর্মসভা ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।
বেনু দেবনাথ এর সভাপতিত্বে ও এডভোকেট কানু লাল দেবনাথ এর পরিচালনায় অনুষ্ঠানে সম্মানীত আলোচক ছিলেন গীতা প্রজ্ঞাতীর্থ রাজেন্দ্র লাল দেবনাথ, যোগীরত্ন শ্রীরামচন্দ্র দেবনাথ। অতিথি হিসাবে আলোচনা করেন অনঙ্গ মোহন দেবনাথ, বীরেন্দ্র দেবনাথ (মিন্টু), দেবেন্দ্র দেবনাথ, ডা. ধীরেন্দ্র দেবনাথ, প্রমোদ রঞ্জন দেবনাথ, শৈব যোগী সংঘের সভাপতি শ্রীনিবাস দেবনাথ, মহেন্দ্র চন্দ্র দেবনাথ, সুকুমার দেবনাথ, মুকুন্দ দেবনাথ প্রমুখ।
উপনয়ন সংস্কার অনুষ্ঠানে যেসকল ব্রতীগণ অংশগ্রহণ করেন তাঁরা হলেন কানু দেবনাথ, নৃপেন্দ্র দেবনাথ, মঞ্জু দেবনাথ, রিংকু দেবনাথ, নিবাস দেবনাথ, উজ্জ্বল দেবনাথ (রন্টু), আশিষ দেবনাথ, জনি দেবনাথ, সানি দেবনাথ ও কৃষ্ণ মণি দেবনাথ। অনুষ্ঠানে পৈৗরহিত্য করেন নিরঞ্জন দেবনাথ। দীক্ষা প্রদান করে শ্রীকান্ত গোস্বামী।
অনুষ্ঠানে সিলেট বিভাগের বিভিন্ন এলাকা থেকে যোগী সম্প্রদায়ের (নাথ) ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন। সর্বশেষে মহাপ্রসাদ বিতরণ করা হয়।