রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

কমলগঞ্জে “স্বপ্নজয়” নামক বইয়ের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত



কমলকুঁড়ি প্রতিবেদক

মৌলভীবাজারের কমলগঞ্জে “স্বপ্নজয়” নামক বইয়ের প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা সদরের  আম্বিয়া কিন্ডারগার্টেন স্কুল প্রতিষ্ঠার বাইশবছর পূর্তি উপলক্ষে এ প্রকাশনার উৎসবের শুভ সূচনা করেন আমন্ত্রিত অতিথিরা।
আম্বিয়া কিন্ডারগার্টেন স্কুল প্রাঙ্গনে আমন্ত্রিত অতিথি, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মিলনমেলায় জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এসময় অতিথিদের উত্তরীয় ও “স্বপ্নজয়” সাময়িকী তুলে দেন স্কুলের প্রতিষ্ঠাতা মো. সালাহউদ্দিন ও অধ্যক্ষ মমতা রানী সিনহা। সহকারি শিক্ষক মো. মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় আমন্ত্রীত অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুলাউড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো.আব্দুল হান্নান, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো.জুয়েল আহমদ, অধ্যক্ষ মো.হেলাল উদ্দিন,  অধ্যক্ষ মো.নুরুল ইসলাম, গবেষক আহমদ সিরাজ, ডা. আশুতোষ সিংহ, অধ্যাপক অবিনাশ আচার্য্য, সহকারী অধ্যাপক সেলিম আহমদ চৌধুরী, প্রভাষিকা রাবেয়া খাতুন, শিক্ষক সমরেন্দু সেনগুপ্ত বুলবুল, অসমঞ্জু প্রসাদ রায় চৌধুরী, নাট্যকার শুভাশীষ সিংহ সমীর, সাংবাদিক শাহীন আহমেদসহ আরো অনেকে।

বক্তরা বলেন, “স্বপ্নজয়” নামক এরকম একটি বই  প্রকাশনা কমলগঞ্জের ইতিহাসে  মাইলফলক। আম্বিয়া কেজি স্কুলের সফলতা ও সমৃদ্ধি কামনা করেন।