রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

আন্ত:জেলা ছিনতাইকারীর ৪ সদস্য আটক



কমলকুঁড়ি রিপোর্ট

শ্রীমঙ্গলে ছিনতাইয়ের ঘটনায় মৌলভীবাজার জেলা পুলিশের বিশেষ অভিযানে আন্তঃজেলা ছিনতাই চক্রের ৪ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং করে ছিনতাই ঘটনার বিস্তারিত তথ্য সাংবাদিকদের কাছে তুলে ধরা হয়।
মৌলভীবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলমের নেতৃত্বে ও শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়ের দিক নির্দেশনায় শ্রীমঙ্গল থানা  পুলিশের একটি চৌকস দল গত ২৬ ফেব্রুয়ারি সিলেট শহরের বিভিন্ন স্থানে পুলিশ অভিযান পরিচালনা করে একাধিক ছিনতাই ও ডাকাতি মামলার আসামি  বেলাল আহমেদ, কামাল মিয়া, হোসেন মিয়া ও বাবুল আহমেদকে গ্রেফতার করা হয়। তাদের বাড়ি সিলেট জেলায় বিভিন্ন উপজেলায়। তাদের বিরুদ্ধে সিলেট বিভাগের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।
গ্রেফতারকালে ছিনতাই কাজে ব্যবহৃত মোটর সাইকেল, নগদ টাকা এবং বিভিন্ন লুন্ঠিত সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

উল্লেখ্য, বিগত কয়েকদিন পূর্বে শ্রীমঙ্গল  এলাকায় ব্যাংক থেকে টাকা নিয়ে বের হবার পর এক নারী ছিনতাইয়ের শিকার হন, এরপর  মৌলভীবাজার সদর থানা এলাকায় একটি এবং পুনরায়  শ্রীমঙ্গল থানা এলাকায় একটি ছিনতাই ঘটনায় দুজন চা শ্রমিকের পেনশনের প্রায় সাড়ে ৪ লাখ টাকা ছিনতাই হয়। এসব ঘটনায় থানায় পৃথক মামলা রুজু করা হয়। #