মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

কমলগঞ্জে গুড নেইবারস বাংলাদেশ কর্তৃক শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ



কমলকুঁড়ি প্রতিবেদক :

মৌলভীবাজারের কমলগঞ্জে ৫ হাজার শিক্ষার্থীদের মাঝে শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়েছে।

সোমবার ৪ ডিসেম্বর  বিকাল ৩টায় আদমপুরের তেতইগাঁও রশিদ উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে আন্তর্জাতিক বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা গুড নেইবারস্ বাংলাদেশ এর আয়োজনে কান্ট্রি ডিরেক্টর এম. মাঈনুদ্দীন মইনুল সভাপতিত্বে উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মো. রফিকুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, আদমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদাল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামছুন নাহার পারভীন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. কনক, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হোসনে আরা তালুকদার, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রিপন চন্দ্র দাশ।

একে বাংলা স্কুলের প্রধান শিক্ষক আনিসুজ্জামান মিজান এবং শিক্ষিকা মাহিমা আক্তার মুক্তার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে
স্বাগত বক্তব্য রাখেন গুড নেইবারস্ বাংলাদেশ এর শিক্ষা ও স্বাস্থ্য বিভাগের প্রধান রাজিয়া সুলতানা ও মৌলভীবাজার সিডিপি ব্যবস্থাপক বিপুল রেমা প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, সরকারের পাশাপাশি শিক্ষা, স্বাস্থ্য, শিশু অধিকার ও আর্থ সামাজিক উন্নয়ন ও নারীক্ষমতায়ন নিয়ে গুড নেইবারস্ বাংলাদেশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এতে করে এই অঞ্চলের মানুষ উপকৃত হচ্ছে।

অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, জনপ্রতিনিধি, শিক্ষক, অভিভাবক ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।