শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শ্রীমঙ্গলে অসহায় প্রতিবন্ধীদের ইফতার সামগ্রী বিতরণ




ঝলক দত্ত,শ্রীমঙ্গল প্রতিনিধি:
শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের উদ্যোগে ২০০ অসহায় ও প্রতিবন্ধী পরিবারের মাঝে উন্নত মানের ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১ এপ্রিল) দুপুরে শ্রীমঙ্গল শহরের ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের আয়োজনে ও যুক্তরাজ্যের সামাজিক সংগঠন আল-খায়ের ফাউন্ডেশন এর সহযোগিতায় প্রতিবন্ধী ও অতি দরিদ্র ২০০ পরিবারের মাঝে উন্নত মানের ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

ইফতার সামগ্রীর মাঝে ছিল সয়াবিন তেল, ছোলা, গুড়া দুধ, আটা, ময়দা, চিনি, মসুর ডাল, লবণ, হলুদ গুঁড়া, মরিচ গুঁড়া, খেজুর ও ১৫ কেজি করে চাল।

উন্নত মানের এসব ইফতার সামগ্রী হাতে পেয়ে আনন্দে আত্মহারা হতদরিদ্র পরিবারগুলো। তারা এজন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন শ্রীমঙ্গলের উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজীব মাহমুদ মিঠুন ও আল-খায়ের ফাউন্ডেশন এর প্রতি।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দরিদ্র পরিবার গুলোর হাতে ইফতার সামগ্রীর প্যাকেট তুলে দেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজীব মাহমুদ মিঠুন।

এ সময় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আছাদুজ্জামান, জনসাস্থ্য প্রকৌশলী মো. সাইফুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী, আল-খায়ের ফাউন্ডেশন এর এডমিন অফিসার হাসনাত রহমান ও হেড অব মিডিয়া’ শাহরিয়ার হাবিব প্রমুখ।