শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।

২৬ মার্চ রোববার সূর্য উদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সকাল ৯ টায় তিলকপুর মাঠে জাতীয় সংগীতের মাধ্যমে পায়রা ও বেলুন উড়িয়ে আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মো. রফিকুর রহমান। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তীসহ সরকারি দপ্তরের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, জনপ্রতিনিধি, শিক্ষকসহ বিভিন্ন শ্রেনিপেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। কুচকাওয়াজে অংশগ্রহণ করেন বাংলাদেশ পুলিশ কমলগঞ্জ থানা, ফায়ার সার্ভিস, আনসার বাহিনী ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান।
পরে সাংস্কৃতিক অনুষ্ঠান ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়। বিকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংর্বধনা এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এদিকে কমলগঞ্জ উপজেলার মনিপুরি ললিতকলাসহ বিভিন্ন স্থানে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনের খবর পাওয়া গেছে।