বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের সবচেয়ে বেশি সম্মান দিয়েছে- পরিবেশমন্ত্রী



সাইফুল ইসলাম সুমন, জুড়ী থেকেঃ
পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি বলেছেন, বর্তমান সরকার মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের শক্তির সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার বর্তমানে মুক্তিযোদ্ধাদের সবচেয়ে বেশি সম্মান ও মর্যাদা দিয়েছে। সরকার মুক্তিযোদ্ধাদের জন্য বীর নিবাস তৈরি সহ ভাতা বৃদ্ধি করে দিয়েছে।
মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার সরকার উন্নয়নে বিশ্বাসী। প্রধানমন্ত্রী দেশকে নিয়ে দূরদর্শী চিন্তা করেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে। এ সময় তিনি আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানিয়েছেন। এ সময় তিনি ২০৪১ সালের ভিশন বাস্তবায়ন ও দেশের উন্নতির ধারাকে অব্যাহত রাখতে আওয়ামীলীগের বিকল্প নেই বলে জানান।
পরিবেশমন্ত্রী সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকালে  মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে বীরমুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জুড়ী উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ আলাউদ্দিনের সঞ্চালনায় ও উপজেলা নিবার্হী অফিসার রঞ্জন চন্দ্র দে’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আব্দুস শহীদ চৌধুরী খুশি, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা কুলেশ চন্দ্র চন্দ মন্টু প্রমূখ। এ সময় উপস্থিত ছিলেন সাগরনাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর নুর, জুড়ী থানার ওসি মোহাম্মদ মোশাররফ হোসেন, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল খালিক প্রমুখ।