মঙ্গলবার, ২৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

ডিবি পুলিশের পৃথক অভিযান : মৌলভীবাজারে ৩০ বোতল ফেন্সিডিল ও ৩ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পৃথক দুটি অভিযানে ৩০ বোতল ফেন্সিডিল ও ৩ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
জানা যায়, রবিবার (৩১ জুলাই ) মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখা গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার দুটি চৌকস দল দুটি পৃথক অভিযান পরিচালনা করে মৌলভীবাজার সদর মডেল থানার ০১ নং খলিলপুর ইউনিয়নের শেরপুর নতুন বস্তি এলাকা থেকে ৩০ বোতল ফেন্সিডিল সহ ১.মো: হেলাল মিয়া(৩৪) পিতা- মৃত আফতাব উদ্দিন ও ২. শংকর সূত্রধর(৩০), পিতা- মৃত দীগেন্দ্র সূত্রধরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত দুইজন হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার দ্বীগর ব্রাহ্মনগ্রামের বাসিন্দা।
অপর অভিযানে মৌলভীবাজার সদর মডেল থানার একই ইউনিয়নের শেরপুর মুক্তিযোদ্ধা চত্বরের ঢাকা সিলেট হাইওয়ে রাস্তার উপর থেকে ৩ কেজি গাঁজাসহ সাকিব মিয়া নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সাকিব মিয়া হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার আপ্তার হাওর গ্রামের অনু মিয়ার ছেলে।
মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম জানান, জেলা গোয়েন্দা শাখার দুটি চৌকস দল মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তিন মাদক কারবারিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।