শুক্রবার, ৩ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

কমলগঞ্জে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন



কমলকুঁড়ি রিপোর্ট

‘মহীয়সী বঙ্গমাতার চেতনা, অদম্য বাংলাদেশের প্রেরণা এই প্রতিপাদ্য নিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জে যথাযোগ্য মর্যাদায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে ৮ আগষ্ট দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা আধিদপ্তরে আয়োজনে অস্বচ্ছল নারীদের সেলাই মেশিন বিতরণ, আলোচনাসভা ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন এর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মোসাহীদ আলীর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ রফিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছলম ইকবাল মিলন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিত রায়, মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাঃ হোসনে আরা তালুকদার প্রমুখ।
এছাড়া অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন ইউপির চেয়ারম্যান, শিক্ষক, সাংবাদিক, উপকারভোগী ও শিক্ষার্থীসহ দুই শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দিবসটি উপলক্ষ্যে উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের উদ্যোগে দশজন প্রশিক্ষণ প্রাপ্ত দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন, দশজন দুস্থ মহিলাকে নগদ ২ হাজার টাকা করে।