বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ জুয়াড়ী গ্রেফতার : তিন বান্ডিল তাসসহ নগদ অর্থ জব্দ



কমলকুঁড়ি রিপোর্ট 

মৌলভীবাজারের কমলগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ জুয়াড়ীকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা জব্দ করা হয়।
জানা যায়, বৃহস্পতিবার ১৬ জুন দিবাগত রাতে জেলা গোয়েন্দা শাখার এসআই রূপক কর্মকার সঙ্গীয় ফোর্সসহ কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের পূর্ব-দক্ষিন কালেঙ্গা গ্রামের ছায়েদ মিয়ার বাড়ীতে অভিযান চালিয়ে ১০ জন জুয়াড়ীকে গ্রেফতার করা হয়। আটককৃতরা হল ১. ছায়েদ মিয়া (৫২), পিতা-মৃত সিরাজ মিয়া ২. শহিদ মিয়া (৪৮), পিতা-মৃত মোহন মিয়া, ৩. মানিক মিয়া(৪৭), পিতা-মৃত মকসেদ আলী ৪. শফিক মিয়া (৩৬), পিতা- মৃত তাজু মিয়া সর্বসাং- পূর্ব-দক্ষিন কালেঙ্গা, ৫. মো: মোসাহিদ মিয়া(৩২), পিতা- মঞ্জু মিয়া ওরফে মজনু মিয়া, ৬. বাদশা মিয়া(৪০), পিতা-মৃত আব্দুল বারেক,৭. জাহাঙ্গীর মিয়া(২৮), পিতা-তৈয়ব আলী, ৮. শাহিন আহমদ(৩৩), পিতা-মৃত ওয়াজ আলী সর্বসাং-পশ্চিম কালেঙ্গা, ৯. হামিদ মিয়া (৩৫), পিতা-মৃত ছাহের উদ্দিন সাং- মধ্য কালেঙ্গা, সর্বথানা- কমলগঞ্জ, জেলা মৌলভীবাজার ১০. আব্দুল আহাদ(৪৭), পিতা-মৃত মমতাজ উল্লা ওরফে মন্তাজ উল্ল্যা, গ্রাম: গজিমারা, উপজেলা ও জেলা মৌলভীবাজার।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১০ জুয়াড়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।