শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জের আদমপুরে কলেজ ছাত্রের উপর হামলা



ষ্টাফ রিপোর্টার


মৌলভীবাজারের কমলগঞ্জে মাসুদ পারভেজ ইমন নামের এক কলেজ ছাত্রকে বেদড়কভাবে পেটানোর অভিযোগ উঠেছে। গুরুতরভাবে আহত ওই ছাত্র কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।
বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত ও আহত পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার আদমপুর ইউনিয়নের উত্তরভাগ গ্রামে ১০ মে মঙ্গলবার দিবাগত রাতে কলেজ ছাত্র ইমন মামার বাড়ি যাওয়ার পথে আনোয়ার হোসেনের নেতৃত্বে তার ভাতিজা রুবেল আহমেদ, শালা জবলু মিয়া ও মুন্না মিয়া তাকে ধরে নিয়ে আটকিয়ে বেদড়কভাবে পেটানো হয়। পরে আহত পরিবারের সদস্যরা স্থানীয় চেয়ারম্যান ও কমলগঞ্জ থানার পুলিশকে অবহিত করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।
আহত কলেজ ছাত্রের পিতা কবির আহমেদ ও মামা প্রবাসী মোস্তাক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইমনকে অতর্কিত হামলার আহত অবস্থায় চিকিৎসাধীন আছে। আমরা প্রশাসনের কাছে উপযুক্ত বিচার চাই।
তবে অভিযোগ সম্পর্কে আনোয়ার হোসেন গণমাধ্যম কর্মীদের মুঠোফোনে জানান অভিযোগটি ভিত্তিহীন ও বানোয়াট। কলেজ ছাত্র মাসুক পারভেজ তাদের বাড়ির কলেজ পড়ুয়া এক ছাত্রীকে প্রায়ই ইভটিজিং করে। এ নিয়ে এর আগেও ছেলের বাবার কাছে বিচার দেওয়া হয়েছিল।
এ বিষয়ে আদমপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আবদাল হোসেন আহত কলেজ ছাত্র একজন ইভটিজার দাবি করে গণমাধ্যমকে বলেন, তিনি সামাজিক বিচারে এ ঘটনার নিষ্পত্তি করে দিবেন বলে জানান।
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ঘটনা জেনেছেন উল্লেখ করে গণমাধ্যমকে বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ হয়নি। অভিযোগ হলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।