বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৬০ হাজার টাকা জরিমানা আদায় 



কমলকুঁড়ি রিপোর্ট
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের  অভিযানে পঁচা বাসি ও ছত্রাকযুক্ত ফাস্ট ফুড সংরক্ষণ, সরবরাহ এবং বিক্রয় করা, নির্ধারিত দামের চেয়ে বোতলজাত সয়াবিন তেল অতিরিক্ত দামে বিক্রয় এবং বিক্রয়ের প্রস্তাব করাসহ বিভিন্ন অনিয়মে ৪ টি প্রতিষ্ঠানকে ৬০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
 মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে র‌্যাব-৯ ফোর্সের সহযোগিতায় রবিবার (১৩ মার্চ )  কমলগঞ্জে
উপজেলার শমসেরনগর বাজার, শ্রীমঙ্গল রোডসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর প্রতিষ্ঠান ও ভোজ্য তেলের পাইকারী ও খুচরা ব্যবসায়ীদের প্রতিষ্ঠানে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।
এসময় শমসেরনগর বাজারে আজাদ এন্ড সন্সকে ৫ হাজার টাকা, রাফসান ফুডকে ১৫ হাজার টাকা, মেসার্স সুমি এন্টারপ্রাইজকে ২৫ হাজার টাকা, শ্রীমঙ্গল রোডে অবস্থিত মেসার্স বাবুল এন্টারপ্রাইজকে ১৫ হাজার টাকাসহ মোট ৬০ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।
অভিযান কালে বিশেষ করে ভোজ্য তেলের পাইকারি ব্যবসায়ীদের মূল্য তালিকা প্রর্দশন পূর্বক ক্রয় ভাউচার সংগ্রহ করে খুচরা ব্যবসায়ীদের ন্যায্য মূল্যে তেল সরবরাহের পাশাপাশি পাকা ক্রয় ভাউচার প্রদানের জন্য নির্দেশনা দেওয়া হয়।