বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জে ইসলামিক ফাউন্ডেশন এর ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে র‍্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত 



কমলকুঁড়ি রিপোর্ট
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামের প্রচার প্রসার ও গবেষণা কাজ পরিচালনার জন্য ১৯৭৫ সালের ২২ মার্চ এক অধ্যাদেশ বলে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকে এ প্রতিষ্ঠানটি দেশের সর্বস্তরের লেখক, গবেষক ও ইসলামী চিন্তাবিদগণের সম্মিলিত প্রয়াসে ইসলামী শিক্ষা ও সংস্কৃতির প্রসারে গবেষণা, পুস্তক প্রকাশ ও প্রশিক্ষণ প্রদান, বিভিন্ন দীনি দাওয়াতি কার্যক্রমের মাধ্যমে ইসলামী মূল্যবোধ সম্পন্ন সমাজ বিনির্মাণের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় মৌলভীবাজারের কমলগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে র‍্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার (২২ মার্চ) সকালে র‍্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে ফিল্ড সুপারভাইজার ইকবাল হোসেন চৌধুরীর সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  মো. জুয়েল আহমেদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি পিন্টু দেবনাথ।
মাও: মো. আবু খয়ের এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাও: মোবাশ্বির আলী, মাও: হাফিজ সাজ্জাদুর রহমান, মুক্তিযোদ্ধা মাও: কেরামত আলী প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলয়াত করেন মোহাম্মদ আলী, গজল পরিবেশন করেন শিব্বির আহমদ।
পরে দোয়া ও শিক্ষার্থীদের মধ্যে পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ।