বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

আজ হবে ‘জলের গান’



 

স্টাফ রিপোর্টার

বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আজ হবে ( ১২ ডিসেম্বর)  ‘জলের গান’।

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মহান বিজয় দিবস উপলক্ষে জমকালো আয়োজন করছে উপজেলা প্রশাসন। সাথে থাকছে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতির অনুষ্ঠান। মুক্তিযুদ্ধের চেতনায় উপজেলাবাসীর আগমনে উৎসবে মেতে উঠবে পুরো মাঠ’ এমনটাই প্রত্যাশা করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম। তিনি আরো বলেন, অনুষ্ঠানটির সাথে শ্রীমঙ্গলের সুনাম জড়িয়ে আছে। তাই এ অনুষ্ঠান সফল করতে উপজেলাবাসী সবাইকে আন্তরিকতার সাথে সহযোগিতা করার আহ্বান জানান।

এদিকে অনুষ্ঠানকে ঘিরে শ্রীমঙ্গল থানা পুলিশের পক্ষ থেকে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে। শহরের প্রতিটি মোড়ে এবং উপজেলা মাঠের আশপাশে বসানো হয়েছে সিসিটিভি ক্যামেরা। পোশাকে ও পোশাক ছাড়া নিরাপত্তা বাহিনী নজরদারিতে রাখবে অনুষ্ঠান এলাকা। এ ছাড়াও আনসার বাহিনী, আওয়ামী লীগ ও দলটির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, রোবার স্কাউট, ভলেন্টিয়ার দলসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অনুষ্ঠান সফল করতে একসাথে কাজ করবে। প্রতিদিনের সংবাদকে এসব কথা জানিয়েছেন, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. শামীম অর রশীদ তালুকদার।

এ বছর ডিসেম্বর জুড়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন ধরনের কর্মসূচি পালন করা হবে।