শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

র‍্যাব এর সাথে বন্ধুক যুদ্ধে কমলগঞ্জে ব্যবসায়ী নাজমুল হত্যার মামলার আসামী নিহত



কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জের আলোচিত ব্যবসায়ী নাজমুল হত্যার ২ ও ৮ নং আসামী র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। শনিবার (০৬ নভেম্বর) রাত ২টার দিকে শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের মাইজদিহি পাহাড় ও কমলগঞ্জের মিরতিংগা চা বাগান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দুই ব্যক্তি কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের চৈত্রঘাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি নাজমুল হাসান হত্যা মামলার আসামি বলে পুলিশ জানায়।
নিহতরা হলেন, কমলগঞ্জ উপজেলার প্রতাপী এলাকার আব্দুল আহাদ লইছ মিয়ার ছেলে তোফায়েল মিয়া (৩৫) ও একই উপজেলার জগনশালা এলাকার মৃত মনির মিয়ার ছেলে শহীদ মিয়া (৪০)।
র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা সাংবাদিকদের  বলেন, শনিবার দিবাগত রাত ২টার দিকে শ্রীমঙ্গল মাইজদী পাহাড় ও মৃত্তিঙ্গা চা বাগান এলাকায় র‌্যাবের টহলকালে ১৪-১৫ জনের একটি দুর্বৃত্ত দল তাদের গাড়ি লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এসময় র‌্যাব সদস্যরা আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়ে। পরে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে অজ্ঞাত পরিচয়ের দুই ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। সেখান থেকে দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। গোলাগুলিতে র‌্যাবের তিন সদস্য আহত হন। জানা গেছে, বন্দুকযুদ্ধে নিহত দুজন গত ৪ নভেম্বর কমলগঞ্জের চৈত্রঘাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি নাজমুল হাসানকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় ১৪ জনকে আসামি করে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। বন্দুকযুদ্ধে নিহত তোফায়েল ও শহীদ মিয়া এই মামলার এজাহারনামীয় ২ ও ৮ নং আসামি। উল্লেখ্য, ব্যবসায়ী নাজমুল হাসানকে প্রকাশ্য দিবালোকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে  ভাইরাল হয়।

এদিকে বন্ধুক যুদ্ধে আসামী ২ জন নিহত হওয়ার ঘটনা চারিদিকে ছড়িয়ে পড়লে অনেকে স্বস্থিবোধ করছেন।