বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

কমলগঞ্জ ও শ্রীমঙ্গলে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ও সিপিপির ৫০ বছর পূর্তি উদযাপন



কমলকুঁড়ি রিপোর্ট


“মুজিববর্ষের প্রতিশ্রুতি জোরদার করি দুর্যোগ প্রস্তুতি” এ প্রতিপাদ্য নিয়ে মৌলভীবাজারের কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ও “সিপিপির ৫০ বছর” পূর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে উপলক্ষে বুধবার (১৩ অক্টোবর) দুপুর ১২ টায় উপজেলা প্রশাসন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিভাগ এর আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো.আশেকুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো.আব্দুস শহীদ এমপি। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আছাদুজ্জামান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে আলোচনায় অংশ নেন ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো.রফিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম মোসাদ্দেক আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, পৌর মেয়র মো.জুয়েল আহমেদ, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো.ইমতিয়াজ আহমেদ বুলবুল, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান, প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায় ও ফায়ার স্টেশনের ইনচার্জ মো.ফারুক প্রমুখ।
অনুষ্ঠানে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও স্কাউটের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে কমলগঞ্জ ও শ্রীমঙ্গলে ফায়ার সার্ভিসের সদস্যরা প্রাকৃতিক দূর্যোগে আগুন লাগলে কিভাবে নিয়ন্ত্রণ করা যায় সে বিষয়ে উপস্থিত সকলকে দেখানো হয়। এ সময় শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।